Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

‘নিজেদের স্বার্থেই বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হবে’

বার্তা কক্ষ
মার্চ ৩১, ২০২৩ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ ডেস্ক:  নিজেদের স্বার্থেই বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নিতে হবে তা না হলে বিএনপির অস্তিত্ব সংকটে পড়বে বলে জনিয়েছেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শুক্রবার (৩১ মার্চ) কালিন্দি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা ও দরিদ্র মানুষের মাঝে খাদ্যবিতরণের এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, বিএনপি বিদেশি প্রভুদের কাছে ধরনা দিচ্ছে ক্ষমতায় যাওয়ার জন্য। কিন্তু ক্ষমতায় যেতে হলে বিদেশি শক্তি নয়, জনগণের ভোটই একমাত্র ক্ষমতার উৎস। একমাত্র জনগণই ক্ষমতায় বসাতে পারে।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারে ফিরে যাওয়ার আর কোনো সুযোগ নেই। সংবিধান অনুযায়ী আওয়ামী লীগ চলবে। আর তাই তত্ত্বাবধায়ক নিয়ে আওয়ামী লীগ সমঝোতা করবে না।

সাবেক এই খাদ্যমন্ত্রী বলেন, তারা (বিএনপি) মনে করে তত্ত্বাবধায়ক সরকার তাদের ক্ষমতায় বসিয়ে দেবে, তাই তারা কারও তোয়াক্কা করে না। ইসির সংলাপেও তারা সাড়া দেয় না। তবে আওয়ামী লীগ সরকার একটি গ্রহণযোগ্য নির্বাচন চায়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।