Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নৌকার টিকিট পেলেন না ৩ প্রতিমন্ত্রী

নিউজ রুম
নভেম্বর ২৬, ২০২৩ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ অনলাইন ডেস্কঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ আসনে প্রার্থী ঘোষণা করেছে আওয়ামী লীগ। এর মধ্যে আছে অনেক নতুন মুখ। তবে বাদ পড়েছেন বর্তমান মন্ত্রিসভার তিন সদস্য। তাঁরা তিনজনই প্রতিমন্ত্রী।

রবিবার (২৬ নভেম্বর) বিকেল ৪টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকার প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বাদ পড়া তিন প্রতিমন্ত্রী হলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এবং সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

এর মধ্যে বেগম মন্নুজান সুফিয়ানের খুলনা-৩ আসনে মনোনয়ন দেওয়া হয়েছে এস এম কামাল হোসেনকে। জাকির হোসেনের আসনে (কুড়িগ্রাম-৪) মনোনয়ন পেয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা মো. বিপ্লব হাসান পলাশ।
এ ছাড়া সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদের আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মো. আব্দুল হাই আকন্দ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ২৯৮ আসনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। কুষ্টিয়া-২ ও নারায়ণগঞ্জ-৫ আসনে প্রার্থীর নাম ঘোষণা করেনি দলটি।
এ ছাড়া সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদের আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন মো. আব্দুল হাই আকন্দ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।