Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নৌকার বিকল্প নেই: কাজী জাফর উল্যাহ

বার্তা কক্ষ
মার্চ ৩, ২০২৩ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি কাজী জাফর উল্যাহ বলেছেন, “যদি দীর্ঘমেয়াদী উন্নয়ন চান, যদি সত্যিকার অর্থে সুন্দর ভবিষ্যত গড়তে চান, তাহলে নৌকার বিকল্প নেই। আমরা সবাই মিলে নৌকার পক্ষে থাকি। আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিয়ে তাকে চতুর্থবারের মতো সফল প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দিই।”

শুক্রবার সকালে ভাঙ্গা উপজেলার চান্দ্রা দাখিল মাদ্রাসা মাঠে চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

কাজী জাফর উল্যাহ বলেন, আমার বাবা চাচা এ এলাকার উন্নয়নে কাজ করেছেন। শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। আগামী নির্বাচনে আপনারা যদি দয়া করে সুযোগ দেন, তাহলে আপনার সন্তানদের শিক্ষার ভবিষ্যত, চাকরির ভবিষ্যত আমি নিশ্চিত করব। অতীতে এ এলাকার উন্নয়নে কাজ করেছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, নগদ কিছু টাকার জন্য আপনার পবিত্র ভোট বিক্রি করে দেবেন না।

কাজী জাফর উল্যাহ বলেন, পদ্মা সেতু নির্মাণের ফলে আজ দেড় ঘণ্টায় ঢাকা থেকে ভাঙ্গা পৌঁছানো যায়। এটা শেখ হাসিনার জন্য সম্ভব হয়েছে। আগামী তিন মাসের মধ্যে ঢাকা থেকে ভাঙ্গায় রেললাইন চালু হবে। মাত্র ৫৫ মিনিটে ঢাকা থেকে ভাঙ্গা পৌঁছানো যাবে।

চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কুদ্দুস মাতুব্বরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ফাইজুর রহমান, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা প্রমুখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।