Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আসতে দেয়া হবে না-আমির খসরু

মোঃ সাব্বির হোসেন সাইফুল,মানিকগঞ্জ প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমান ফ্যাসিস্ট সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই। সময় এসেছে জনবিচ্ছিন্ন এই সরকারকে জনগণ টেনে নামাবে।
শনিবার(২৫ ফেব্রুয়ার) দুপুরে মানিকগঞ্জ মডেল হাই স্কুল মাঠে জেলা বিএনপি’র পদযাত্রায় প্রধান অতিথি হিসেবে তিনি এ বক্তব্য দেন।
 জেলা বিএনপি’র সভাপতি আফরোজা খান রিতার ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবির, জেলা বিএনপি নেতা জামিলুর রশিদ খান, আজাদ হোসেন খান, মাকসুদুর রহমান বকুল, গোলাম কিবরিয়া সাঈদ, গোলাম আবেদীন কায়সার,নাসির উদ্দিন আহমেদ যাদু, যুবদল নেতা গোলাম রফি অপু, জিয়াউদ্দিন আহমেদ কবির,
শ্রমিক দলনেতা আব্দুল কাদের, জেলা ছাত্রদল সভাপতি আব্দুল খালেক শুভ প্রমুখ উপস্থিত ছিলেন,
এ সময় আমির খসরু আরো বলেন,আওয়ামী লীগ সরকার ভোট চোরের মাধ্যম জনগণের ভোটার অধিকার হরণ করেছে। পুলিশ দিয়ে এই অবৈধ সরকারকে আর ক্ষমতায় আসতে দিবে না জনগণ। জনগণ আজ এই অবৈধ সরকারকে প্রত্যাখ্যান করেছে। জনগণ আজ খাদ্যদ্রব্য কিনতে হিমশিম খাচ্ছে। সাধারণ জনগণের মৌলিক মানবাধিকার লঙ্ঘন করেছে আওয়ামী লীগ সরকার। এ সরকার বিভিন্ন সভা সমাবেশে ভাড়া করে লোক এনে তারা জনপ্রিয়তা দেখাচ্ছ। তিনি আরো বলেন জনবিচ্ছিন্ন আওয়ামী লীগ সরকারের পাশে পুলিশ বাহিনীর কিছু অসৎ কর্মকর্তা রয়েছে। পুলিশ দিয়ে তারা ১৮ সালের নির্বাচনের মত পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে সারাদেশে বিএনপির অসংখ্য নেতা কর্মীকে মিথ্যা গায়েবী মামলা দিয়ে হয়রানি করছে। বাংলাদেশের তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানিকগঞ্জ জেলা বিএনপি’র সকল নেতা কর্মীদের রাজপথে থাকার আহ্বান জানান তিনি।
পরে পৌর এলাকার বান্দুটিয়া সড়কে পদযাত্রার মাধ্যমে কর্মসূচি সমাপ্ত ঘোষণা করে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।