Ad: ০১৭১১৯৫২৫২২
২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ || ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী

বিএনপির নেতৃত্বকে দুর্বল করা যাবে না: রিজভী

নিউজ রুম
নভেম্বর ৩, ২০২৩ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি, লাখোকন্ঠঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ রাজধানীর গুলশানের একটি বাসা থেকে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গোয়েন্দা পুলিশের হাতে গ্রেপ্তারের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

শুক্রবার এক বিবৃতিতে এ নিন্দা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব ড. তিনি বলেন, বিএনপির নেতৃত্বকে দুর্বল করা যাবে না। কারাগার থেকে বেরিয়ে বিএনপির সর্বশেষ ব্যক্তি আন্দোলনে নেতৃত্ব দেবেন। আন্দোলনের মাধ্যমে সরকারের পদত্যাগসহ নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা বাস্তবায়নে জনগণ বদ্ধপরিকর। আর অচিরেই এই অবৈধ সরকারের পতন ঘটবে।

তিনি বলেন, বিএনপির নেতৃত্বে চলমান অবরোধ কর্মসূচিতে বর্তমান ক্ষমতাসীন মহল আতঙ্কিত। এই গ্রেফতার, রিমান্ড ও নির্যাতন চালালে বিএনপির আন্দোলন থমকে যাবে বলে মনে করছে সরকার। তবে সরকারের উদ্দেশ্যে বলতে চাই- বিএনপি দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় রাজনৈতিক দল, জনগণ এই দলের সঙ্গে আছে, তাই আন্দোলন দমনে সরকারের কোনো কৌশলই সফল হবে না।

অবিলম্বে আমীর খসরু মাহমুদ চৌধুরীর নিঃশর্ত মুক্তি দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।