Ad: ০১৭১১৯৫২৫২২
৩১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ || ১৭ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী

বিএনপির হাত ধরে দেশে গণতন্ত্র ফিরে আসবে: নজরুল

ইসমাঈল হোসেন,স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বিএনপি নেতাকর্মীরা জনগণের কাছে যাচ্ছে, তাদের উজ্জীবিত করছে। তাদের নিয়ে লড়াই করে বিজয়ী হতে চাচ্ছে। এই কৌশল সঠিক, এতে আমরা বারবার বিজয়ী হয়েছি।

তিনি বলেন, বিএনপির হাত ধরে দেশে বারবার গণতন্ত্র ফিরে এসেছে। এবারও ফিরে আসবে।

শুক্রবার  দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে পেশাজীবী সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশ থেকে মত প্রকাশের স্বাধীনতার ওপর নগ্ন হস্তক্ষেপ বন্ধ দৈনিক দিনকাল সহ সকল বন্ধ মিডিয়া খুলে দেওয়া এবং ডিজিটাল নিরাপত্তা আইন সহ সকল কালা কানুন বাতিলের প্রতিবাদ জানানো হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম খান বলেন,  ১৯৯৬ সালে যখন তত্বাবধায়ক সরকারের জন্য আপনারা কেন হরতাল দিয়েছিলেন। গাড়ি ভেঙ্গেছিলেন। সাংবিধানে এটা নেওয়ার জন্য তাহলে এখন আমরা করলেই দোষ তিনি আরও বলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৫৩ আসন নিয়ে গেছেন। দিনের ভোট রাতে নিয়ে গেছেন। আপনাদের মুখে সংবিধানের কথা মানায় না , আপনারা তো সংবিধান নিয়ে তামাশা করেন আবার বলেন আপনারা ধর্ম নিরপেক্ষের কথা  এগুলো আপনাদের মুখে মানায় না। ইনশাআল্লাহ যেসব মিডিয়া গুলো আপনারা বন্ধ করে দিয়েছেন আপনাদেরকে বাধ্য করা হবে সেগুলো খুলে দেওয়ার জন্য ।

সবশেষে তিনি সরকারের নানা দিক নিয়ে সমালোচনা করেন।

বাংলাদেশে সম্মিলিত পেশাজীবী পরিষদের (বিএসপিপি) উদ্যোগে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন বিএসপিপি আহ্বায়ক ডা. এ জেড জাহিদ হোসেন। সঞ্চালনা করে সংগঠনটির সদস্য সচিব সাংবাদিক কাদের গণি চৌধুরী। এসময় বিভিন্ন পর্যায়ের পেশাজীবী নেতারা উপস্থিত ছিলেন।

 



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।