Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

মদকে মেডিসিন’ বলা সেই ওলিও’র মনোনয়ন বাতিল

নিউজ রুম
ডিসেম্বর ৩, ২০২৩ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

বাহাদুর আলম, ব্রাহ্মণবাড়িয়া: ‘মদকে মেডিসিন’ বলা ব্রাহ্মণবাড়িয়ার আলোচিত সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিওর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তা। রোববার (০৩ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং কর্মকর্তা যাচাই-বাছাই শেষে তার মনোনয়নপত্র বাতিল করেন।

ফিরোজুর রহমান ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে তিনি পদত্যাগ করেছেন। তিনি সম্প্রতি ফেসবুক লাইভে এসে ‘মদ ব্যবসাকে হালাল ও মদকে মেডিসিন’ বলে দেশব্যাপী আলোচিত হয়েছিলেন।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলম বলেন, স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনি এলাকার মোট ভোটারের এক শতাংশ সাক্ষর জমা দিতে হয়। নির্বাচন কমিশন থেকে দৈবচয়নের ভিত্তিতে যে ১০জন ভোটারের সাক্ষর যাচাই করা হয়। এরমধ্যে তদন্তে একজন ভোটার সাক্ষর দেননি বলে প্রমাণিত হয়েছে। তাই ফিরোজুর রহমানের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়েছে। তিনি বলেন, এই আদেশের বিরুদ্ধে আগামী ৫ ডিসেম্বর থেকে ৯ ডিসেম্বরের মধ্যে আপিল করতে পারবেন।

এদিকে, একই সময়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম মাহবুব আলম রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন, স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান রুহুল আমিন নামের আরও এক ভোটারের সাক্ষর নেননি। কিন্তু ওই ভোটার সাক্ষর জানার পরও তার নামের পাশে ভুয়া টিপসহি নিয়ে সমর্থন দেখিয়েছেন।

প্রার্থীতা বাতিল হওয়ার বিষয়ে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও বলেন, ‘আমি এই বিষয়ে আপিল করবো। আপিলে আমি প্রার্থিতা ফিরে পাবো বলে আশ করছি।’
ব্রাহ্মণবাড়িয়া



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।