Ad: ০১৭১১৯৫২৫২২
৯ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ || ২৪শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ আ’লীগের শান্তি সমাবেশে চেয়ার ছুড়াছুড়ি ও হট্টগোল

কাউছার পারভেজ শাকিল 
অক্টোবর ১৪, ২০২৩ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ প্রতিনিধি, লাখোকন্ঠঃ  জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে চেয়ার ছুড়াছুড়ি ও হট্টগোলের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মাঝে।

শনিবার (১৪ অক্টোবর) বিকাল ৫টার দিকে শান্তি ও উন্নয়নের স্বপক্ষে ময়মনসিংহ নগরীর রেলওয়ে কৃঞ্চচূড়া চত্বরে জেলা আওয়ামী লীগ আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচীতে এই ঘটনা ঘটে। এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে শুরু হয় এই শান্তি সমাবেশ। এতে জেলা সদর ও বিভিন্ন উপজেলা থেকে আসা নেতাকর্মীরা অংশ গ্রহন করে।

এ সময় মঞ্চের সামনে সারি করে রাখা চেয়ারে বসাকে কেন্দ্র করে ঘটনাস্থলে উপস্থিত নেতাকর্মীদের মধ্যে বাক-বিতান্ডায় এই চেয়ার ছুড়াছুড়ির ঘটনা ঘটে। ঘটনায় নেতাকর্মীদের হট্টগোল সৃষ্টি হলে জেলার সিনিয়র নেতাদের হস্থক্ষেপে অল্পক্ষনের মধ্যেই পরিস্থিতি শান্ত হয়ে যায়। এ ঘটনায় কেউ আহত হয়েছে বলে জানা যায়নি।

এ সময় ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, শান্তি সমাবেশে এ ধরনের অশান্তি সৃষ্টি কাম্য নয়। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া উচিত। সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পীযুষ কান্তি সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, আওয়ামী লীগ নেতা অধ্যাপক গোলাম সরোয়ার প্রমূখ।

এ বিষয়ে জানতে একাধিকবার ফোন করা হলেও জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম এবং সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল কল রিসিভ করেননি। তবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট পীযূস কান্তি সরকার বাংলানিউজকে বলেন, এটা ভুল বুঝাবুঝি তুচ্ছ ঘটনা। তাৎক্ষনিক সামাধান হয়ে গেছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।