Ad: ০১৭১১৯৫২৫২২
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

রাষ্ট্র উলট-পালটের ভয়ংকর খেলায় মেতেছে বিএনপি: ইনু

বার্তা কক্ষ
মার্চ ১, ২০২৩ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপি ১০ দফা ও ২৭ দফার আন্দোলনের নামে পাকিস্তানপন্থিদের পুনরুত্থান ঘটিয়ে ক্ষমতা দখল করতে চাইছে। তারা সরকার উৎখাত করে রাষ্ট্র ও সংবিধান উলট-পালটের ভয়ংকর খেলায় মেতেছে। বিএনপির এই আন্দোলনের মধ্যে জনগণের কোনো স্বার্থ নেই।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে অগ্নিঝরা মার্চ উপলক্ষে জাসদ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, বিএনপি আন্দোলন করে নির্বাচন বানচালের যত চেষ্টাই করুক না কেন, যথাসময়েই নির্বাচন হবে।

তিনি বলেন, এখনও সংবিধান সম্পূর্ণ কলুষমুক্ত ও রাষ্ট্রের মেরামতের কাজ সম্পন্ন হয়নি। তাই মুক্তিযুদ্ধের চেতনার ভিত্তিতে বাংলাদেশ রাষ্ট্রকে মেরামত ও পুনর্গঠনের জন্য মুক্তিযুদ্ধের পক্ষের অসাম্প্রদায়িক গণতান্ত্রিক প্রগতিশীল শক্তিকে মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শের ওপর দাঁড়িয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে। ১৪ দলীয় জোট প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষতবিক্ষত রাষ্ট্রকে মেরামতের সংগ্রাম চালাচ্ছে।

সভায় আরও বক্তব্য দেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কেন্দ্রীয় নেতা ফজলুর রহমান বাবুল, শফি উদ্দিন মোল্লা, আফজাল হোসেন খান জকি, রোকনুজ্জামান রোকন, সাইফুজ্জামান বাদশা, মো. নুরুন্নবী, উম্মে হাসান ঝলমল, নুরুল আমিন কাউছার, সামছুল ইসলাম সুমন, ছাত্রলীগের (জাসদ) সভাপতি রাশিদুল হক ননী প্রমুখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।