Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সংসদকে অপবিত্র করেছিল বিএনপি : শাজাহান খান

বার্তা কক্ষ
এপ্রিল ৮, ২০২৩ ২:২২ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ অনলাইন ডেস্ক: বিএনপি বঙ্গবন্ধুর খুনীদের সংসদে এনে পবিত্র সংসদকে অপবিত্র করেছিল বলে মন্তব্য করেছেন সাবেক নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান। শনিবার (৮ এপ্রিল) জাতীয় সংসদে এ মন্তব্য করেন তিনি।

শাজাহান খান বলেন, জাতীয় সংসদ বঙ্গবন্ধুর হাতেগড়া, তার স্মৃতিধন্য। কিন্তু যারা বঙ্গবন্ধুকে প্রত্যক্ষভাবে হত্যা করেছিল, তাদের এই সংসদে এনে বসিয়েছিল বিএনপি।

তিনি বলেন, বঙ্গবন্ধু ছিলেন অপ্রতিরোধ্য মহামানব। তিনি সাচ্চা দেশপ্রেমিক, বাঙালি জাতির হৃৎপিণ্ড। অথচ, বিএনপি বঙ্গবন্ধু খুনিদের হাতে পতাকা তুলে দিয়েছিল। বিএনপি বঙ্গবন্ধুর খুনীদের সংসদে এনে পবিত্র সংসদকে অপবিত্র-কলুষিত করেছিল।

তিনি আরও বলেন, বিএনপি এখন বাকস্বাধীন ও গণতন্ত্রের কথা বলছে। অথচ ২০১৪-১৫ সালে তারা গণতন্ত্রের জিগির তুলে অগ্নিসন্ত্রাস করে, শত শত মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তারা সাধারণ মানুষকে হত্যা করে ক্ষমতায় যেতে চেয়েছিল।

বিএনপিকে নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে শাজাহান খান বলেন, শক্তিশালী নির্বাচন কমিশনের নেতৃত্বে আগামী নির্বাচন হবে। সেই নির্বাচনে আপনারা (বিএনপি) অংশ নিয়ে জনগণের ভোটে জিতে ক্ষমতায় আসুন। অন্য কোনোভাবে ক্ষমতায় আসার সুযোগ নেই।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।