Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ || ১৪ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সুষ্ঠু একটি নির্বাচন দেখতে তাকিয়ে আছে দেশবাসী: জি এম কাদের

বার্তা কক্ষ
মার্চ ১, ২০২৩ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দেখতে চাই আমরা। মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা করতে চাই। ভোটের মাধ্যমে দেশের মানুষ নির্ধারণ করবে কারা দেশ পরিচালনা করবে। এজন্য সুষ্ঠু একটি নির্বাচন দেখতে দেশবাসী তাকিয়ে আছে।

বুধবার (১ মার্চ) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

দেশের নির্বাচনী ব্যবস্থার প্রতি মানুষের আস্থা শূন্যের কোটায়। নির্বাচনের প্রতি আগ্রহ নেই বলেই মানুষ এখন ভোটকেন্দ্রে যেতে চায় না। কারণ, উৎসবের নির্বাচন এখন আতঙ্কের হয়ে পড়েছে।

তিনি বলেন, সাধারণ মানুষের মতো প্রশাসনও নির্বাচনে নিরপেক্ষ থাকে না। আবার ক্ষমতাসীনদের কারণে প্রতিপক্ষরা তো নির্বাচনের মাঠে দাঁড়াতেই পারছে না। যার কারণে নির্বাচনে খুব কম সংখ্যক ভোটার উপস্থিত হচ্ছে। এমন নির্বাচন তো আমরা চাই না।

মতবিনিময় সভায় জাতীয় মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের প্রধান সমন্বয়কারী মনিরুল ইসলাম মিলন, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, সমাজকল্যাণ সম্পাদক গোলাম মোস্তফা, মৎস্যজীবী পার্টির সভাপতি আজাহার সরকারসহ অনেকেই।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।