Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

হিন্দুদের উপর হামলার কারণ দেশে কোনো গণতন্ত্র নেই-বুলু

রুবেল মজুমদার
অক্টোবর ২১, ২০২৩ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা প্রতিনিধি, লাখোকন্ঠঃ বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লা বুলু বলেন, হিন্দুদের উপর হামলার একমাত্র কারণ দেশে কোনো গণতন্ত্র নেই।কারণ এ সরকারের জনপ্রতিনিধিরা ভোটে নির্বাচিত নয়,বিনা ভোটে নির্বাচিত হওয়া তাদের জবাবদিহিতা নেই। অসম্প্রদায়িক রাজনীতিক পৃথিবীর কোথাও নেই,ভারতীতে ওহ এমন অবস্থা নেই। অথচ এই সরকার আমলে আমাদের ভাইদের উপর বার বার হামলা হচ্ছে।
শনিবার সকালে (২১ অক্টোবর) নগরীর ঠাকুরপাড়া শ্মশান সংলগ্ন আশ্রমে কেন্দ্রীয়  বিএনপি’র একটি প্রতিনিধি দল কুমিল্লার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগের ধাওয়া ও মারধরের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শনকালে এসব কথ বলেন তিনি।
বুলু বলেন, গত দুর্গাপূজায় সারা দেশে ছয় জেলায় হামলা হয়েছে, আমরা সব সময় হিন্দুদের পাশে ছিলাম,অথচ হামলাকারীদের গ্রেফতার না করে অধৈব সরকার মামলা দিয়েছে, বিএনপি নেতা কর্মীদের উপর।
গতবার  আমি ঢাকাতে ছিলাম,অথচ নোয়াখালীর  পূজা মন্ডবে হামলার ঘটনার পাচ মামলার আসামি আমি । আমরা  কখনো হিন্দুদের সংখ্যালঘু মনে করে না,তারা এদেশের মানুষ, এ দেশের জনগন। তারা আমাদের ভাই।
এসময় প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য বিজন কান্তি সরকার, কেন্দ্রীয় বিএনপি’র ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক সাবেক এমপি, হাজী আমিন উর রশিদ ইয়াছিন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস,কুমিল্লা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া,কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উদবাতুল বারী আবু,সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু,জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসিম উদ্দিন সহ প্রমুখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।