Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সন্ত্রাসী গোষ্ঠী মোকাবেলায় আমাদের মাঠে থাকতে হচ্ছে: তথ্যমন্ত্রী

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৫, ২০২৩ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আন্দোলনের নামে বিএনপি দেশে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরীর চেষ্টা চালাচ্ছে। সরকারি দল হিসেবে আমাদের দায়িত্ব জনগণের পাশে থাকা। সন্ত্রাসী গোষ্ঠীকে মোকাবেলায় আমাদের মাঠে থাকতে হচ্ছে।

তথ্যমন্ত্রী শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম সার্কিট হাউজে উন্নয়ন সমন্বয় সভার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এ সময় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, অনুপ চেটিয়ার সাম্প্রতিক বক্তব্যে স্পষ্ট হয়েছে ১০ ট্রাক অস্ত্র চোরাচালানের সাথে বিএনপির মন্ত্রী, এমপি, হাওয়া ভবনের বরপুত্র তারেক রহমান যুক্ত ছিল। সন্ত্রাসী দল হিসেবে বিএনপি ভারতবর্ষেও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার অপচেষ্টায় লিপ্ত ছিল।

ড. হাছান মাহমুদ আরো বলেন, সরকারি দল হিসেবে সতর্ক থাকা আমাদের দায়িত্ব। সেই কারণে আগামীকাল প্রত্যেক জেলায় শান্তি সামবেশ করবে আওয়ামী লীগ। শেষে জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।