Ad: ০১৭১১৯৫২৫২২
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পররাষ্ট্র মন্ত্রী কে ফুলের শুভেচ্ছা জানালেন পূজা উদযাপন কমিটি

নিউজ রুম
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক, লাখোকন্ঠঃ ১৫ সেপ্টেম্বর ২০২৩, রোজ শুক্রবার বিকাল ৫টার সময় রাজশাহীর বাঘা আড়ানী শ্রীমৎ কৃষ্ণ প্রসন্ন ক্ষ্যাপা বাবার আশ্রমে বাঘা উপজেলা ও আড়ানী পৌরসভার পূজা উদযাপন পরিষদ ও হিন্দু,বৌদ্ধ, খৃস্টান ঐক্য পরিষদের কমিটি গঠন করা হয়।

কমিটি গঠনকালে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি-শ্রী সুজিত কুমার পান্ডে বাকু, সাধারণ সম্পাদক -অপূর্ব কুমার সাহা।

হিন্দু, বৌদ্ধ, খৃস্টান ঐক্য পরিষদের বাঘা উপজেলা সভাপতি-রামগোপাল সাহা এছাড়া বাঘা উপজেলা,পৌরসভা,বিভিন্ন ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক সহ নেতা, কর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পূজা উদযাপন পরিষদ আড়ানী পৌরসভার সভাপতি -প্রবিন্দ্রনাথ দোবে পলাশ,সাধারণ সম্পাদক- স্বপন সরকার। হিন্দু, বৌদ্ধ, খৃস্টান ঐক্য পরিষদের আড়ানী পৌরসভার সভাপতি- শ্রী সঞ্জয় কুমার দাস,সাধারণ সম্পাদক- সনাতন দোবে নির্বাচিত হন। সবশেষে শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম এম.পি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।