Ad: ০১৭১১৯৫২৫২২
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

হজের আগে ওমরাহ পালনের অনুমতি দেবে না সৌদিআরব সরকার

বার্তা কক্ষ
মে ২৬, ২০২৩ ১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল মামুন,সৌদিআরব :পবিত্র হজ কার্যক্রম নির্বিঘ্ন করতে আগাম ৪ জুন থেকে হজের আগ পর্যন্ত কোন ব্যক্তিকে ওমরাহ পালনের অনুমতি না দেয়ার ঘোষণা দিয়েছে সৌদি আরব সরকার।সম্প্রতি দেশটির হজ ও ওমরাহ মন্ত্রণালয় এমন আইন জারি করেন ।

তথ্যে জানা যায়, চলতি বছর সৌদি আরবে ঈদুল আজহা উদযাপিত হতে পারে আগামী ২৭ জুন। এর আগে পালিত হবে পবিত্র হজ। আর হজের কার্যক্রম নির্বিঘ্নে সম্পন্ন করতে চায় সৌদি আরব সরকার। এজন্য ওমরাহ পালনের অনুমতি না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের বরাত হতে জানা যায়, যাদের কাছে ওমরাহ পালনের অনুমতিপত্র আছে,১৮ জুনের মধ্যে তাদের বাধ্যতামূলকভাবে পবিত্র মক্কা নগরী ছেড়ে চলে যেতে হবে।

সম্প্রতি সৌদি জননিরাপত্তা বিভাগের সাধারণ অধিদপ্তর জানিয়েছে, যাদের নিকট হজ মৌসুমের কাগজপত্র থাকবে না তাদের মক্কায় প্রবেশ করতে বাধা প্রদান করা হবে ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।