Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

আইজিপি কাপ টেনিস টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আরএমপি’র  কমিশনার জুটি

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

হাসানুজ্জামান, রাজশাহী: আইজিপি কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩-এর ডাবলস্ এর ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আনিসুর রহমান জুটি।

রবিবার (২৬ ফেব্রুয়ারি ) সন্ধ্যা ৬ টায় রমনা নিউ ইস্কাটন রোডে পুলিশ অফিসার্স মেস সংলগ্ন লন টেনিস কোর্টে ‘আইজিপি কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩‌’ এর চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আইজিপি’র  কাছ থেকে পুরস্কার গ্রহণ করছেন আরএমপি’র পুলিশ কমিশনার।অনুষ্ঠানে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ (আইজিপি) ও বাংলাদেশ পুলিশ ক্রীড়া পরিষদের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার) পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিআইডির অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মিয়া বিপিএম, পিপিএম।

প্রতিযোগিতাপূর্ণ ফাইনাল খেলায় মো: আনিসুর রহমান, বিপিএম (বার, পিপিএম (বার), পুলিশ কমিশনার, আরএমপি এবং অতিরিক্ত পুলিশ সুপার মো: শরিফুল আলম জুটি মো: শহীদুল্লাহ, উপ-পুলিশ কমিশনার, ডিএমপি এবং মো: ইহসানুল ফিরদাউস জুটিকে ৬-০, ৬-২ সেটে পরাজিত করে  চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

প্রতিযোগিতায় সিঙ্গেলস্ এ মো: শরিফুল আলম (এডিসি ফোর্স, ডিএমপি) ৬-২, ৬-৪ সেটে মো: ইহসানুল ফিরদাউস (এডিসি, ধানমন্ডি জোন, ডিএমপি)-কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

চ্যাম্পিয়ন, রানার্সআপ ও খেলায় অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন জানিয়ে প্রধান অতিথি’র বক্তব্যে আইজিপি বলেন, খেলায় যারা অংশগ্রহণ করেছেন তারা প্রত্যেকে অত্যন্ত ভালো খেলেছেন। ভবিষ্যতে আমরা চেষ্টা করবো আমাদের পুলিশ টিম যাতে জাতীয় পর্যায়ে খেলতে পারে। এজন্য প্রয়োজনে দক্ষ প্রশিক্ষকের মাধ্যমে উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করবো। বাংলাদেশ পুলিশের ফুটবল ও ক্রিকেট টিম জাতীয় পর্যায়ে অনেক ভালো খেলছে। বাংলাদেশ পুলিশের খেলাধুলার একটা সোনালী অতীত রয়েছে, আমি মনে করি সেটা আবার ফিরে এসেছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত আইজিপিগণ, ডিআইজিগণ-সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আইজিপি কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ ডাবলস্ ফাইনাল খেলার শ্বাসরুদ্ধ লড়াইয়ে আরএমপি’র পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) জুটি চাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সব কর্মকর্তা ও অধঃস্তনের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানানো হয়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।