Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

আইরিশদের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি মুশফিকের

বার্তা কক্ষ
এপ্রিল ৫, ২০২৩ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

খেলাধুলা ডেস্ক: সফরকারী আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন মুশফিকুর রহিম। মিরপুরে একমাত্র টেস্টে ৪০ রানে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশ যখন ধুঁকছিলো, তখন হাল ধরেন মুশফিক এবং সাকিব। দু’জনের ব্যাটে গড়ে ওঠে ১৫৯ রানের বিশাল জুটি।

৮৭ রান করে সাকিব আউট হয়ে গেলেও মুশফিক নিজের ইনিংসটাকে নিয়ে গেলেন তিন অংকের ঘর পর্যন্ত। ১৩৫ বলে ক্যারিয়ারের ১০ম টেস্ট সেঞ্চুরি পূরণ করেছেন মুশফিক। ১৩ চার ও এক ছক্কায় সেঞ্চুরি পূর্ণ করেন এই মিডল অর্ডার ব্যাটার।

 

এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে ২০২২ সালের ১৫ মে নবম সেঞ্চুরির দেখা পেয়েছিলেন মিস্টার ডিফেন্ডেবল। মিরপুরে অনুষ্ঠিত সেই ম্যাচে তিনি করেছিলেন হার না ১৭৫ রান।

বাংলাদেশের হয়ে তারচেয়ে বেশি সেঞ্চুরি আছে কেবল মুমিনুল হকের (১১)। তামিম ইকবাল শতরানের দেখা পেয়েছেন দশবার। এখন তার সঙ্গে দ্বিতীয় সর্বোচ্চ সেঞ্চুরি মিস্টার ডিফেন্ডেবলের।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।