Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা মেয়র কাপ ক্রিকেটে ৩৮ নম্বর ওয়ার্ড চ্যাম্পিয়ন

বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ঢাদসিক) ৩৮ নম্বর ওয়ার্ড।

আজ রাজধানীর গোলাপবাগ মাঠে অনুষ্ঠিত ফাইনালে দক্ষিণ সিটির ৩৮নম্বর ওয়ার্ড ৫ উইকেটে ১২ নম্বর ওয়ার্ডকে হারিয়ে শিরোপা লাভ করে। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১২ নম্বর ওয়ার্ড নির্ধারিত ২০ ওভারে ১৭২ রান করে। জবাবে শামসুল ইসলাম অনিকের অপরাজিত ১১৩ রানে ভর করে ১৭ ওভারেই ৫ উইকেটে ১৭৫ রান করে ৩৮ নম্বর ওয়ার্ড। অনিক ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

এর আগে আজ সকালে ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এসময় তিনি দু’দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, সচিব আকরামুজ্জামান, পরিবহন মহাব্যবস্থাপক হায়দর আলী, দক্ষিণ সিটির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি মোহাদ্দেস হোসেন জাহিদসহ দক্ষিণ সিটি কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।