Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রামে প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল

বার্তা কক্ষ
এপ্রিল ২৬, ২০২৩ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুল আহাদ,নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে প্রিমিয়ার লীগ সিজন-২ গ্র্যান্ড ফাইনাল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
ঈদের তৃতীয় দিন সোমবার সকাল ১০টায় পৌর সদরের সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কিশোর ক্রিকেট ক্লাব আয়োজিত খেলায় ডেভিলস ক্লাব ১৬ ওভারে ১০ উইকেটে ৬৮ রানে অলআউট হয়। নন্দীগ্রাম লিজেন্ড ক্লাব ১৫ ওভার ৪ বলে ৬ উইকেটে ৬৯ রান করে বিজয়ী হয়।
বিকেলে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা শামীম শেখ, আব্দুল বারীক, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৌহিদ রাজিব প্রমুখ। সঞ্চালনা করেন সাজ্জাদুল বারী।
এরআগে ফাইনাল খেলার উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, শ্রাবনী আকতার বানু, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা সরফুল হক উজ্জল, স্বপন চন্দ্র, পৌরসভার কাউন্সিলর আবু সাঈদ মিলন, রফিকুল ইসলাম অপু প্রমুখ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।