Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বচ্যাম্পিয়ন ইংলিশদের বাংলাওয়াশ

বার্তা কক্ষ
মার্চ ১৪, ২০২৩ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক: ইতিহাস আগেই রচনা হয়েছিল। প্রথমবারের মতো ইংলিশদের বিপক্ষে টি-টোয়েন্টি জয়। এরপর টানা দুই ম্যাচ জিতে প্রথমবারের মতো ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়। এবার হলো আরও বড় ইতিহাস। প্রথমবারের মতো ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার গৌরব অর্জন করেছে টাইগাররা।

ওয়ানডেতে সিরিজ হারার পর অনেকেই বলেছিল, `ইংলিশ পরীক্ষায় পাশ করেত পারেনি টাইগাররা।’ তবে সিরিজ খোয়ালেও ধবলধোলাই হয়নি তামিমের দল। ২-১ ব্যবধানে সিরিজ হেরেছিল টাইগাররা। কিন্তু টি-টোয়েন্টিতে মুদ্রার ওপিঠ দেখাল বাংলাদেশ। চট্টগ্রামে দাপুটে জয়ের পর মিরপুরেও বেন স্টোকসদের দাঁড়াতে দিল না টাইগাররা। টানা তিন ম্যাচে জয় তুলে নিয়ে বাংলাওয়াশ করে ছেড়েছে।

এবার যেন বাংলা পরীক্ষায় কোনো নম্বরই তুলতে পারলো না ইংলিশরা। বিপরীতে টি-টোয়েন্টিতে খানিকটা দুর্বল হিসেবে পরিচিত হলেও এবার যেন ভিন্ন রূপ দেখাল সাকিব আল হাসানের দল।

ব্যাটিং, বোলিং কিংবা ফিল্ডিং নয়। এবার বাংলাদেশ দলীয় একতায় করেছে বাজিমাত। ব্যাটিংয়ে ঘাটতি সামলে নিয়ে বোলিংয়ে ঘুরে দাঁড়িয়েছে। আবার বোলিংয়ের ঘাটতি সামলে নিয়েছে ব্যাটে।

এককথায় অসাধারণ খেলেই সিরিজটা কব্জাগত করে নিয়েছে মোস্তাফিজ তাসকিন, লিটনরা। এবার উইকেটের সুবিধা নেওয়ার রবটাও খুব একটা শোনা যায়নি। এবার ঘরের মাঠে ছিল টাইগারদের দক্ষতার সুনিপুণ প্রদর্শনী।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।