Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

মা হিসেবে অনেক ত্যাগ স্বীকার করেছেন আনুশকা: কোহলি

বার্তা কক্ষ
মার্চ ৪, ২০২৩ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: মা হিসেবে আনুশকা যে ত্যাগ স্বীকার করেছেন সেটা অনেক বড় ব্যাপার। ওর দিকে তাকালে আমি উপলব্ধি করি, আমার যা কিছু সমস্যা ছিল সেগুলো আসলে কিছুই নয়। আমার জন্য আনুশকা অনেক বড় অনুপ্রেরণা।

দেখতে দেখতে দাম্পত্য জীবনের পাঁচ বছর পার করে ফেলেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। আদর-ভালোবাসায় ভরপুর এ জুটির সংসারে ২০২১ সালের জানুয়ারি মাসে আসে নতুন এক সদস্য। তাদের মেয়ে ভামিকা। মিডিয়ার লাইমলাইটের আড়ালেই মেয়েকে বড় করছেন ‘বিরুশকা’।

ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা বলা পছন্দ না এই তারকা দম্পতির। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে স্ত্রীকে নিয়ে কথা বলেছেন বিরাট কোহলি। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়কের কথায়- ‘জীবনে একটা জিনিসই গুরুত্ব রাখে, তা হলো পরিবার।’

বিরাট বলেন, গত দু-বছরে অনেক কিছু বদলেছে। আমাদের সন্তান এসেছে। মা হিসেবে আনুশকা যে ত্যাগ স্বীকার করেছেন সেটা অনেক বড় ব্যাপার।

বিরাটের ভাষ্যে, যখন তোমার অনুপ্রেরণার দরকার পড়ে, তুমি বাড়িতেই প্রথম সেটার খোঁজ কর। আর আমার জন্য আনুশকা বিশাল অনুপ্রেরণা। জীবন সম্পর্কে আমার দৃষ্টিকোণ একদম আলাদা ছিল। কিন্তু তুমি যখন সেই মানুষটার প্রেমে পড়, তোমার নিজের মধ্যেও পরিবর্তন আসতে থাকে।

এর আগে এক সাক্ষাৎকারে বিরাটকে বলতে শোনা গেছে- ক্যারিয়ারের খারাপ সময়ের মধ্য দিয়ে যাওয়ার সময় আনুশকাসহ নিজের প্রিয়জনদের সঙ্গে দুর্ব্যবহার করেছেন। সূর্যকুমার যাদবকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, তার মেজাজ খিটখিটে হয়ে গিয়েছিল। স্ত্রী আনুশকার ওপর তার প্রভাব পড়েছিল সবচেয়ে বেশি।

বিরাট-আনুশকা দুজনেই আধ্যাত্মিকতার খোঁজে সম্প্রতি হাজির হয়েছিলেন হৃষিকেশে স্বামী দয়ানন্দ গিরির আশ্রমে। এরপর বৃন্দাবনে নিম করোলি বাবার আশ্রমেও যান তারা। মেয়ে ভামিকাও তাদের সঙ্গেই ছিল।

দীর্ঘদিন রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন আনুশকা। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল নায়িকার শেষ ছবি ‘জিরো’। মা হওয়ার পর ‘চাকদা এক্সপ্রেস’-এর সঙ্গে কামব্যাক করছেন অভিনেত্রী। এই ছবিতে ভারতের সাবেক নারী ক্রিকেটার ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করেছেন আনুশকা। চলতি বছর সরাসরি নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।