Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

 মেয়েদের গ্রুপে রোকেয়া হল ছেলেদের গ্রুপে একুশে হল চ্যাম্পিয়ন

নিউজ রুম
জানুয়ারি ৩১, ২০২৪ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্তঃহল কারাতে প্রতিযোগিতায় ছেলেদের গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে অমর একুশে হলএবং রানার্স-আপ হয়েছে হাজী মুহম্মদ মুহসীন হল ।

মেয়েদের গ্রুপে রোকেয়া হল চ্যাম্পিয়ন এবং কবি সুফিয়া কামালহল রানার্স-আপ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল আজ ৩১ জানুয়ারি ২০২৪বুধবার বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে এই প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এর আগে সকালে কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় জুডো ও কারাতে কমিটির সভাপতি অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দারের সভাপতিত্বে পুরস্কারবিতরণী অনুষ্ঠানে শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার,পরিচালক মো. শাহজাহান আলী,বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, আবাসিক শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেন, শারীরিক সুস্থতার পাশাপাশি আত্মরক্ষার কৌশল রপ্ত হয় কারাতের মাধ্যমে। এ ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যেমে প্রতিযোগিদের মধ্যেসহনশীলতা, মনযোগ, আত্ম-নিয়ন্ত্রণ, খেলোয়াড়সুলভ মনোভাব ও নেতৃত্ব গড়ে ওঠে। কঠোর পরিশ্রমের মাধ্যমে সৎ, নিষ্ঠাবান ও সুনাগরিক হিসেবে গড়ে উঠে সমাজের কল্যাণে কাজ করার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।