Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শেষ ষোলো থেকেই মেসি-এমবাপ্পেদের বিদায়

বার্তা কক্ষ
মার্চ ৯, ২০২৩ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক: আরও একবার ইউরোপ সেরার মঞ্চ চ্যাম্পিয়ন্স লিগ ফুটবল থেকে খালি হাতে ফিরলো পিএসজি। 

বুধবার (৯ মার্চ) গতকাল শেষ ষোলোর ফিরতি লেগে মেসি-এমবাপ্পেদের ২-০ গোলে হারিয়ে বায়ার্ন মিউনিখ উঠেছে কোয়ার্টার ফাইনালে। টটেনহামকে বিদায় করে এসি মিলান সঙ্গী হয়েছে জার্মান জায়ান্টদের।

ঘরের মাঠে ১-০ গোলে হেরে যাওয়া পিএসজির ফিরতি লেগে জয় ছাড়া উপায় ছিলো না। সেই চ্যালেঞ্জ নিয়ে বায়ার্নের মাঠে খেলতে নেমে শুরু থেকেই নেইমারের অনুপস্থিতি ভোগাতে থাকে ফরাসি জায়ান্টদের। মেসি-এমবাপ্পের বাড়তি দায়িত্ব পালনও দু’একবার ঝলক দেখানোর মধ্যেই সীমাবদ্ধ থাকে। প্রয়োজনের সময় কিছুই করতে পারেননি দুই তারকা। সে সুযোগে পিএসজির রক্ষণে চাপ বাড়ানো বায়ার্ন ৬১ মিনিটে এগিয়ে গিয়ে ৮৯ মিনিটে ব্যবধান বাড়ায়।
গোলদাতা চুপো মেটিং ও সের্গে জিনাব্রি। যোগ করা সময়ে সাদিও মানে বল জালে পাঠালেও অফসাইডের কারণে তৃতীয় গোল পায়নি ছয়বারের ইউরোপ চ্যাম্পিয়নরা। চ্যাম্পিয়ন্স লিগ থেকে গত মৌসুমেও শেষ ষোলোয় বিদায় নিয়েছিলো পিএসজি।

সাতবারের শিরোপাজয়ী মিলানের শেষ আটে উঠতে টটেনহামের মাঠে ড্র দরকার ছিলো। প্রথম লেগ ১-০’তে জেতা ইতালিয়ান জায়ান্টরা গোলশূন্য ড্র করেই ২০০৭ সালের পর প্রথমবার এই টিকিট নেয়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।