Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রী-সন্তানদের নিয়ে ওমরাহ পালন করলেন মাশরাফী

বার্তা কক্ষ
এপ্রিল ১৯, ২০২৩ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

লাখোকন্ঠ খেলাধুলা: সৌদি আরবের মক্কা নগরীতে অবস্থান করছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। পরিবারের স্ত্রী-সন্তানদের সঙ্গে নিয়ে পবিত্র ওমরাহ পালন করছেন নড়াইল এক্সপ্রেস। বুধবার (১৯ এপ্রিল) মাশরাফীর সহধর্মিণী সুমনা হক সুমি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ তথ্য নিশ্চিত করেছেন। ওমরাহ পালনের একটি ছবি প্রকাশ করে সুমি লিখেছেন, ‘আলাহামদুলিল্লাহ’।

ছবিতে দেখা যায়, মাশরাফীর সঙ্গে তার স্ত্রী-ছেলে এবং মেয়েও রয়েছে। একই ছবিতে মাশরাফীর বন্ধু আসিফ রেজাও আছেন। এর আগে গত সোমবার ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে উড়াল দিয়েছিলেন মাশরাফী।

তবে কবে নাগাদ ম্যাশ ওমরাহ পালন শেষে দেশে ফিরবেন সেটা এখনও নিশ্চিত করে জানা যায়নি। ঈদের পর আগামী ১ মে মাঠে গড়াবে সুপার লিগের খেলা। তার আগেই অবশ্য মাশরাফির দেশে ফেরার কথা রয়েছে।

এদিকে চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএলে) মাশরাফি খেলছেন লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে। আসরে ১৬ উইকেট সংগ্রহ করে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন এই অভিজ্ঞ পেসার। একই সঙ্গে তার দলও ফর্মে আছে। মাশরাফির নেতৃত্বাধীন রূপগঞ্জ নিশ্চিত করেছে সুপার লিগ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।