Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

১ গোলে তিনজনকে পেছনে ফেললেন বেলিংহ্যাম

নিউজ রুম
নভেম্বর ২৭, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্কঃ মৌসুমের শুরুতে বরুশিয়া ডর্টমুন্ড ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেন জুড বেলিংহ্যাম। রয়্যাল হোয়াইট জার্সি পরে একের পর এক রেকর্ড গড়ছেন ইংলিশ উইঙ্গার। রোববার স্প্যানিশ লা লিগার ম্যাচে কাদিজের মাঠে ৩-০ গোলের জয় পায় রিয়াল মাদ্রিদ। দলের বড় জয়ে অবদান রেখে প্রুডেন সানচেজ, আলফ্রেডো ডি স্টেফানো ও ক্রিস্টিয়ানো রোনালদোদের রেকর্ড ভাঙেন বেলিংহ্যাম।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ১৪তম মিনিটেই রিয়াল মাদ্রিদকে এগিয়ে নেন রদ্রিগো। ৬৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এই ব্রাজিলিয়ান উইঙ্গার। আর ৭৪তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন বেলিংহ্যাম। স্প্যানিশ লা লিগায় নিজের প্রথম মৌসুমে ১২ ম্যাচ খেলে ১১তম গোলটি পেলেন ইংলিশ তারকা। সবমিলিয়ে ১৫ ম্যাচে করলেন ১৪টি গোল। এতেই রিয়াল মাদ্রিদের তিন সাবেক গ্রেট ফুটবলারের রেকর্ড ভাঙলেন বেলিংহ্যাম। রিয়ালের ইতিহাসে নিজের অভিষেক মৌসুমে ১৫ ম্যাচে সর্বোচ্চ সংখ্যক গোল করার নজির গড়লেন বেলিংহ্যাম।

পর্তুগালের রোনালদো, আর্জেন্টিনার ডি স্টেফানো এবং স্পেনের প্রুডেন সানচেজ সমান ১৩টি করে গোল করেছিলেন। বেলিংহ্যামের রেকর্ডের রাতে পাদপ্রদীপের পুরো আলো কেড়ে নেন রদ্রিগো। দুই গোলের সঙ্গে একটি অ্যাসিস্ট করে ম্যাচসেরা হন তিনি। ম্যাচ শেষে রদ্রিগো বলেন, ‘কঠিন একটি ম্যাচ ছিল। আমরা দুর্দান্ত খেলেছি। ম্যাচের নিয়ন্ত্রণ ছিল আমাদের কাছে। দুই গোল করে আমি আনন্দিত, অ্যাসিস্ট নিয়েও। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো জয়।’

কাদিজকে হারিয়ে স্প্যানিশ লা লিগা টেবিলের শীর্ষে উঠেছে রিয়াল মাদ্রিদ। ১৪ ম্যাচে ১১ জয় ও ২ ড্রয়ে ৩৫ পয়েন্ট গ্যালাটিকোদের। ১৬তম স্থানে থাকা কাদিজের পয়েন্ট ১০। দুইয়ে থাকা জিরোনার পয়েন্ট ৩৪। আর ৩১ পয়েন্ট নিয়ে চারে বার্সেলোনা।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।