Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বার্তা কক্ষ
জুলাই ২৫, ২০২৩ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে পৌরসভা পর্যায়ে দিন ব্যাপী বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।এতে দক্ষিণপূর্ব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন
সোমবার বিকালে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের কুড়িরডোব মাঠে নড়াইল পৌরসভার আয়োজনে এ টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরন করেন পৌরমেয়র আঞ্জুমান আরা।
ফাইনাল খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে মাছিমদিয়া দক্ষিণপূর্ব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে বেতবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে ভাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। সকালে খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

নড়াইল পৌর সভার মেয়র আঞ্জুমান আরার  সভাপতিত্বে   সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম,জেলা ক্রিড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কৃষ্ণপদ দাস, ্কোষাধ্যাক্ষ আব্দুর রশিদ মন্নু, জেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল আলম, রণোতোষ কুমার সেন, মাছিমদিয়া দক্ষিণপূর্ব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ জাকির হোসেন বিপ্লব,বদরুল আলম লিংকন,আশিকুর রহমান দীপ, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল বাশারসহ নড়াইল পৌরসভার কর্মকর্তা,জেলা-উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের কর্মকর্তা, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।