Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নগদ রিচার্জে লক্ষ্মীপুরের উৎপল পেলেন গাড়ি

মু. ওয়াহিদুর রহমান মুুরাদ
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুর প্রতিনিধি, লাখোকন্ঠঃ নগদে মোবাইল রিচার্জ করেই গাড়ি পেয়েছেন লক্ষ্মীপুরের উৎপল চন্দ্র দাস নামে এক যুবক। শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে তার হাতে উপহার হিসেবে গাড়ি তুলে দেন ব্যাচেলর পয়েন্টের অভিনেতা জিয়াউল হক পলাশ। এ সময় উৎপল চন্দ্র দাস ও তার পরিবারের সদস্যদের উপস্থিতিতে হস্তান্তর করা হয়।
জানা যায়, তিনি গত শুক্রবার পর্যন্ত নগদে লটারি চলাকালীন সময়ে মোবাইল রিচার্জ করেছেন। এরপর লটারিতে গাড়ি জিতেন আর তাকে সারপ্রাইজ দিতে হঠাৎ শনিবার দুপুরের দিকে ছুটে আসেন ব্যাচেলার পয়েন্টের অভিনেতা জিয়াউল হক পলাশ সহ নগদের কর্মীরা এসে হাজির হন তার বাড়িতে।
বিজয়ী উৎপল চন্দ্র দাস জানান, আমি ২৭৫ টাকা রিচার্জ করি এরপর শুক্রবার আমাকে নগদ থেকে মুঠোফোনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানায় আমি নগদ থেকে একটি গাড়ী পেয়েছি। প্রথমে আমার কাছে নগদ থেকে উপহার হিসেবে গাড়ি পাওয়ার বিষয়টি অবিশ্বাস্য মনে হলে নগদ কর্তৃপক্ষ এবং প্রতিবেশীরা আমাকে বিভিন্ন মাধ্যমে নিশ্চিত করেন। তারপর সেলিব্রিটিরা এসে দিয়ে গেছেন।
তিনি আরও জানান, গাড়ি তার স্বপ্ন ছিল। এই স্বপ্ন আজ সফল হয়ে গেল।
তার প্রতিবেশী শুভ্রা রায় জানান, নগদের রিচার্জে গাড়ি পাওয়া যায় বিভিন্ন সময়ে বিজ্ঞাপনের মধ্যে দেখেছি। আমাদের প্রতিবেশী উৎপল চন্দ্র দাস একটি গাড়ি পেয়েছে নগদ কর্তৃপক্ষ তা নিশ্চিত করেছে আমরা তার প্রতিবেশী হিসেবে গর্ববোধ করছি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।