Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুমারখালীতে মাই টিভির ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিউজ রুম
এপ্রিল ১৬, ২০২৪ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া:দেশের অন্যতম সনামধন্য বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল মাই টিভির ১৪ থেকে ১৫ তম বার্ষিকীতে পদার্পণ করেছে। এই উপলক্ষে ১৬ এপ্রিল মঙ্গলবার কুষ্টিয়ার কুমারখালী পৌর বাসটার্মিনাল সংলগ্ন কুমারখালী প্রেসক্লাবে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

সকাল ১১ টায় আনন্দ ঘন পরিবেশে কুমারখালী প্রেসক্লাব থেকে এক বর্ণাঢ্য র‍্যালি শহর প্রদক্ষিণ করে বাস স্টান্ডে এসে শেষ হয়। পরে কেককাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর এই উৎসব পালিত হয়।

মাই টিভির কুমারখালী প্রতিনিধি ও কুমারখালী প্রেসক্লাবের সভাপতি লিপু খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সিনিয়র সাংবাদিক বকুল চৌধুরী। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন দৈনিক সংগ্রাম প্রত্রিকার মাহমুদ শরিফ, মোহনা টেলিভিশনের প্রতিনিধি পার্থ সারথি ঘোস, বার্তা টিভির খান আতাউর রহমান সুজন,  দৈনিক লাখোকন্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি সামারুজ্জামান (সামুন), চ্যানেল এস মনোয়ার হোসেন, আনন্দ টিভির মুস্তাফিজুর রিগ্যান, দৈনিক আমার সংবাদের মাসুদ রানা, দৈনিক সময়ের কাগজের আব্দুস সালাম অন্তর, দৈনিক কুষ্টিয়ার খবরের নায়ন শেখ, দৈনিক মানব কন্ঠের পলাশ কুমার ঘোষ, কুষ্টিয়া সময়ের মোমিন হোসেন,  দৈনিক প্রতিদিনের সংবাদের বিজয় কুমার, দৈনিক কুষ্টিয়া দিগন্তের সুমন পারভেজ, দৈনিক গনমুক্তির জাকের আলী শুভ, বিজয় টিভির তানভির লিটন, দৈনিক মিরর অব বাংলাদেশের মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা মাই টিভির সাফল্য কামনা  করে বলেন, মাই টিভি অতীতে মানুষের মাঝে বস্তু নিষ্ঠ সংবাদ দীর্ঘ দিন ধরে পরিবেশ করে আসছে, আমরা আশা করি ভবিষ্যতে আপসহীন বস্তুনিষ্ঠ সাংবাদ দেশের মানুষে মাঝেই নয় সারা বিশ্বের কাছে পৌছে দিবে। অনুষ্ঠান শেষে মাই টিভির  পরিবার এবং মাই টিভির দর্শকদের জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন কুমারখালী উলামা পরিষদের সভাপতি মুফতি দেলোয়ার হোসেন মাজহারি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।