Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় বহিস্কৃত ছাত্রলীগ নেতার হামলায় ৪ কর্মী আহত!

নিউজ রুম
জানুয়ারি ২২, ২০২৪ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির হাসুয়ার আঘাতে ছাত্রলীগের ৪ কর্মী আহত হয়েছেন। আহতদের  মধ্যে আরিফুল নামের একজনের অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার রাত সাড়ে ১০ টার দিকে কুমারখালী শহীদ গোলাম কিবরিয়া সেতু এলাকায় এ ঘটনা ঘটে। অন্যান্যদের কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- কুমারখালী পৌরসভার কাজীপাড়া গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (২৫), বাটিকামারা গ্রামের শহিদুল ইসলামের ছেলে সবুজ (২৫), বড় মালিয়াট গ্রামের খালেক আলীর ছেলে জুয়েল ও সম্রাট (২৪)।

আহত সম্রাট জানান, রাত সাড়ে ১০ টার দিকে  শহীদ গোলাম কিবরিয়া সেতু  এলাকায় চা পান করতে গেলে পৌর ছাত্র লীগের বহিষ্কৃত সহ-সভাপতি পাপ্পুর নেতৃত্বে তুর্য, রামিম, আলিফসহ ৪/৫ জন এসে তাদের এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। এ সময় হাসুয়ার আঘাতে  আরিফের পেট কেটে ভূড়ি বের হয়ে গেলে স্থানীয়রা আহত সকলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের  কর্তব্যরত চিকিৎসক আরিফকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বাকীরা কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত ৪ জন রাজশাহী ও কুষ্টিয়া চিকিৎসাধীন আছেন। জড়িতদের খুব দ্রুত আইনের আওতায় আনা হবে।

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।