Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় ভগ্নিপতির হাতে খুন স্ত্রীর বড় ভাই

নিউজ রুম
মে ১৮, ২০২৪ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া:কুষ্টিয়ার কুমারখালীতে স্ত্রীর বড় ভাই  ইউনুস আলীকে খুন করেছেন ভগ্নিপতি মুক্তার। শনিবার সকালে শিলাইদহ ইউনিয়নের মাজগ্রাম মাঠে ধান কাটতে গেলে মাঠের মধ্যে প্রকাশ্যে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এসময় ইউনুসকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন তার ছেলেসহ ৪ জন।

নিহত হয়েছেন মাজগ্রাম খালপাড়ার মৃত আকবর আলীর ছেলে ইউনুস আলী (৬০)।

নিহতের পরিবার জানান, নিহত ইউনুসের ছেলে হোসেন আলী  প্রেমের সম্পর্কে জড়িয়ে পরে তার মামাতো বোনের সাথে। অপ্রাপ্তবয়স্ক হলেও  দুই পরিবার তাদের বিয়ে দেয়। বিয়ের কিছুদিন পর থেকেই দুই পরিবারের মধ্যে সম্পর্কের অবনতি হয়।

শনিবার সকাল ৭টার দিকে ইউনুস আলী বেশ কয়েকজন শ্রমিককে নিয়ে ধান কাটতে গেলে মুক্তার লোকজন নিয়ে এসে অতর্কিত হামলা চালিয়ে ইউনুসকে কুপিয়ে হত্যা করে। এসময়  ইউনুস আলীকে ঠেকাতে গিয়ে তার ছেলে হোসেনসহ বেশ কয়েকজন আহত হলে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ইউনুস আলীর স্ত্রী মর্জিনা বেগম জানান, মুক্তারের মেয়ের সাথে তার ছেলে হোসেনের বিয়ের পর থেকেই অশান্তি ছিলো। এক পর্যায়ে সংসার টেকানো সম্ভব না হলে শালীসী বৈঠকের মাধ্যমে দুই লাখ চল্লিশ হাজার টাকা ধার্য্য করা হয়। কিন্তু মুক্তার শালীসী বৈঠকের সিদ্ধান্ত না মেনে সে ও তার দুই ছেলেসহ ১০/১২ জন মিলে ইউনুসকে হত্যা করেছে। তারা এই নৃসংশ হত্যার বিচার দাবী করেন।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে একজন নিহত হয়েছে। অপরাধীধের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।