Ad: ০১৭১১৯৫২৫২২
২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ার আম বাগান থেকে প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিউজ রুম
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া:কুষ্টিয়া কুমারখালী উপজেলার লাহিনী পাড়ার একটি আম বাগান থেকে সোমবার (১২ ফেব্রুয়ারি) সাড়ে ১১টার সময় এক প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

মৃত হযরত আলী (৩২) যদুবয়রা ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর এলাকার হান্নান শেখ এর ছেলে তিনি দীর্ঘদিন সৌদিআরবে ছিলেন গত বিশ দিন আগে দেশে ফিরেছেন পারিবারিক কলহের কারণে তিনি বাড়িতে থাকতেন না।

 

পারিবারিক সূত্রে জানা যায়, হযরত দীর্ঘদিন ধরে সৌদিআরবে ছিলেন পরবর্তীতে ঝিনাইদহ বিয়ে করেন এবং গত তিন মাস পূর্বে স্ত্রীকে নিয়ে যান সৌদিআরবে সেই স্ত্রী গত ২৫ দিন আগে সৌদিআরব থেকে সোনার গহনা এবং নগর টাকা নিয়ে দেশে পালিয়ে আসেন এরপর হযরত সেখানে তার স্ত্রীকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে দেশে ফিরে আসেন। দেশে ফিরে জানতে পারেন তার স্ত্রী ঝিনাইদহে শশুর বাড়িতে আছেন। ঝিনাইদহের জুয়েল নামের এক ব্যক্তির সাথে হযরতের স্ত্রীর দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক ছিল বলে জানান তারা। হযরতের ছোট ভাই জানিয়েছেন তাকে গত পরশুদিন হযরতের শ্যালক মোবাইল ফোনের মাধ্যমে হযরতকে হত্যার হুমকি দেন এবং বলেন যেখানে সেখানে তার ভাইয়ের লাশ পড়ে থাকবে।

 

লাহিনী পাড়ার বাউল টুটুল ভেড়ো বলেন, গত তিনদিন ধরে হযরত আলী তার আশ্রমে অবস্থান করছিলেন গতকাল রাত সাড়ে আটটার সময় তার সাথে শেষ দেখা হয় হযরত কারো সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন এরপর রাত বারোটার দিকে হযরতের ফোনে দুই বার ফোন দিলেও তার কোন সাড়া পাওয়া যায়নি। এরপর সকালে পেঁয়াজের ক্ষেতে কাজ করতে আসা লোকজন দেখতে পাই আম বাগানে গলায় চাদর পেঁচানো অবস্থায় ঝুলে আছে।

 

এ ব্যাপারে কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, এখনো মামলা হয়নি মামলা হলে আমরা তদন্ত করে দেখব আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।