Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ার দুই সংসদ সদস্যের সঙ্গে ভেড়ামারা সমিতির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

নিউজ রুম
জানুয়ারি ২৬, ২০২৪ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া:দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নব-নির্বাচিত সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ ও কামারুল আরেফিনের সঙ্গে সৌজন সাক্ষাত ও মতবিনিময় করেছেন ভেড়ামারা সমিতির নেতৃবৃন্দ।

রাজধানীর বিটিএমসি ভবনে উভয় সংসদ সদস্যকে সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক জাহাঙ্গীর হোসেন, বিশিষ্ট রাজনীতিবিদ আমজাদ হোসেন রাজু, ডিএনসিসি হাসপাতালের পরিচালক কর্ণেল ডাঃ জহিরুল হোসেন নোভেল, কানাডা প্রবাসী আলিম আল রাজী বাবু, বিটিভির সিনিয়র রিপোর্টার ওয়াহিদ আহমেদ উজ্জল ও ডাঃ সাইফুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।

 

ভেড়ামারা সমিতির নেতৃবৃন্দ পৃথকভাবে সংসদ সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন।

কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ ভেড়ামারায় গার্লস ক্যাডেট কলেজ প্রতিষ্ঠা ও শিশুপার্ক নির্মাণসহ বেশকিছু উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে ভেড়ামারা সমিতির সহযোগিতা কামনা করেন।

 

কুষ্টিয়া-২ আসনের সংসদ সদস্য কামারুল আরেফিন জানান, ভেড়ামারা উপজেলার দীর্ঘদিনের সমস্যাগুলোকে ইতোমধ্যেই চিহ্নিত করা হয়েছে, পর্যায়ক্রমে সমাধান করা হবে।

 

আগামী ৯ ফেব্রুয়ারী শুক্রবার, নারায়ণগঞ্জের মদনপুরে ‘শাইরা গার্ডেন রিসোর্ট’ এ ভেড়ামারা সমিতি, ঢাকা’র “ফ্যামিলি ডে” অনুষ্ঠানে উভয় সংসদ সদস্য যোগ দেবেন বলেও জানানভে ড়ামারা সমিতির নেতৃবৃন্দ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।