Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণার কলমাকান্দায় মাদ্রাসা ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার: ২

নিউজ রুম
জানুয়ারি ২৭, ২০২৪ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

রাকিবুল ইসলাম লিমন, নেত্রকোনা:নেত্রকোণার কলমাকান্দায় মাদ্রাসা ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ মামলার আসামি দেলোয়ার এবং দৌলত‘কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার লতিফপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব -১৪, ময়মনসিংহ।

 

আজ শনিবার দুপুরে র‌্যাব-১৪, ময়মনসিংহ এর উপ-পরিচালক অপারেশনস্ অফিসার মোঃ আনোয়ার হোসেন স্থানীয় সংবাদ কর্মীদের কাছে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ভিকটিম মহিলা মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্রী। মাদ্রাসায় যাওয়া- আসার পথে আসামিরা প্রায়ই তাকে উত্যক্ত করত এবং অশালীন কথাবার্তা বলত । বিষয়টি মহিলা ইউপি সদস্যের মাধ্যমে অভিভাবকদের জানালে মনির মিয়া‘সহ তার পরিবারের লোকজন ইউপি সদস্যসহ ভিকটিমের মায়ের ওপর ক্ষিপ্ত হন । ২০২৩ সালের ১১ই নভেম্বর

কথা কাটাকাটির এক পর্যায়ে,আসামি মনির মিয়া‘সহ তার পরিবারের লোকজন ভিকটিমের মা এবং ইউপি সদস্যকে মারপিঠ করে আহত করেন। খবর পেয়ে ভিকটিমসহ তার প্রতিবেশিরা ঘটনাস্থলে গিয়ে ভিকটিমের মা এবং মহিলা ইউপি সদস্যকে উদ্ধার করে পাশের বাড়ীতে নিয়ে আসেন। এ সময়, ভিকটিম তার মায়ের কাপড়-চোপড় নেওয়ার জন্য বাড়িতে গেলে আসামিরা সুযোগ বুঝে ভিকটিমের মুখ চেপে ধরে পাশের ধান ক্ষেতে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করেন। ভিকটিমের ডাক-চিৎকারে তার পরিবারের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরবর্তীতে, উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে ০৩ জনের নাম‘সহ অজ্ঞাতনামা আরো ০২ জনকে আসামি করে আদালতে একটি লিখিত অভিযোগ করেন। পরে ৯ই ডিসেম্বর আদালত অভিযোগটি আমলে নিয়ে কলমাকান্দা থানা পুলিশকে মামলা হিসেবে নথিভুক্ত করার নির্দেশ দেন। উক্ত ঘটনার পর থেকে আসামীগণ গা ঢাকা দিয়ে ছদ্মবেশে পলাতক ছিল।

 

এরই প্রেক্ষিতে, বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে র‌্যাব-১৪, সদর ব্যাটালিয়নের অপারেশনস্ অফিসার উপ-পরিচালক মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২৬ জানুয়ারী শুক্রবার রাতে অভিযান পরিচালনা করে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার লতিফপুর এলাকা থেকে দেলোয়ার হোসেন (২২), দৌলত মিয়া (২৩),কে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত আসামিদের‘কে শনিবার নেত্রকোণা জেলার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।