Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

মুন্সীগঞ্জে ক্রিকেট খেলা ও নির্বাচনী বিরোধে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

নিউজ রুম
জুন ৩, ২০২৪ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জ প্রতিনিধি:মুন্সীগঞ্জের সিরাজদিখানে ক্রিকেট খেলা ও নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের চাপাতির কোপে মো.হাশেম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে।

সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাশেম বাসাইল ইউনিয়নের উত্তর পাথরঘাটা গ্রামের সুলতান মিয়ার পুত্র ও বাসাইল ইউপি চেয়ারম্যান মো.সাইফুল ইসলাম যুবরাজের ব্যক্তিগত গাড়ী চালক । এ ঘটনায় পিয়ারুল খানের ছেলে ইকবাল ও বাবু শেখের ছেলে বাপ্পি নামে দুই জনকে গ্রেফতার করে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের মনু বেপারীর ছেলে জাবেদ ওমরের সাথে একই গ্রামের আব্দুর রহমানের পুত্র ও বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজের জামাতা মো.জহিরুলের সাথে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে । গেলো ৩১ মে রামকৃষ্ণদী বাজার মাঠে ক্রিকেট খেলাকে নিয়ে দুপক্ষের মধ্যে মারামারা হয় । সোমবার (৩ জুন) সকাল ১০ টায় স্থানীয়রা দুপক্ষের মধ্যে বিচার শার্লিশ করে মিমাংশা করেন । কিন্তু বিকাল ৪ টার দিকে জাবেদ ওমরের লোকজন জহিুরুলের লোজনের ওপর হামলা করে । এ সময় জহিরুলে সমর্থক মো.হাশেমকে চাপাতি দিয়ে কোপালে ঘটনাস্থলেই সে মারা যায় ।

বাসাইল ইউপি চেয়ারম্যান মো.সাইফুল ইসলাম যুবরাজ বলেন, জাবেদ ওমর গেলো ২৯ শে তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে ওমর আলী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে ফেল করেছে, আমার মেয়ের জামাই জহিরুল তাকে সমর্থন না ওপর হামলা করেছে ।

সিরাজদিখান সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান রিফাত বলেন, দুই পক্ষে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছে। হত্যার কারণ অনুসন্ধান করা হচ্ছে ও জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।