Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

যোগ করা সময়ের ২ গোলে সেমিফাইনালে চেলসি

নিউজ রুম
মার্চ ১৭, ২০২৪ ১১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

চেলসি ৪ : ২ লেস্টার সিটি

নিজস্ব প্রতিবেদক : প্রথমার্ধে পেনাল্টি মিস করেছেন রাহিম স্টার্লিং। ইংলিশ ফরোয়ার্ড দ্বিতীয়ার্ধে এমনই এক ফ্রি-কিক নিলেন যেটাকে অনেকেই তাদের দেখা সবচেয়ে বাজে ফ্রি-কিক বলে দাবি করতে শুরু করলেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

স্ট্যামফোর্ড ব্রিজে উপস্থিত চেলসি সমর্থকেরাও কম যাননি। তাঁরা তো স্টার্লিংকে উঠিয়ে নেওয়ার দাবিতে স্লোগানও তুললেন গ্যালারিতে। তাঁদের দাবি শুনেই কিনা ৮৬ মিনিটে স্টার্লিংকে উঠিয়ে ননি মাদুয়েকেকে নামালেন চেলসি কোচ।

একটু পরে বদলে গেল চেলসির ভাগ্যও। যোগ করা সময়ে বদলি দুই খেলোয়াড়ের গোলে লেস্টার সিটিকে ৪-২ গোলে হারিয়ে এফএ কাপের সেমিফাইনালে উঠে গেছে পশ্চিম লন্ডনে ক্লাবটি।

সেই ২ গোলের শেষটি করেছেন স্টার্লিংয়ের বদলি হিসেবে নামা মাদুয়েকে। বাঁকানো এক শটে দারুণ এক গোল করেছেন ইংল্যান্ডের বয়সভিত্তিক দলে খেলা ২২ বছর বয়সী উইঙ্গার। এর আগে যোগ করার সময়ের তৃতীয় মিনিটে মরিসিও পচেত্তিনোর দলকে এগিয়ে দেন আরেক বদলি খেলোয়াড় কার্নি চুকুওয়েমেকা।

স্টার্লিং পেনাল্টি মিস না করলে চেলসি প্রথমার্ধেই এগিয়ে যেতে পারত ৩-০ গোলে। মার্ক কুকুরেয়ার ১৩ মিনিটের গোলে এগিয়ে যাওয়া চেলসি প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করে। এবারের গোলটি কোল পালমারের। স্টার্লিং পেনাল্টিটি মিস করেন ২৭ মিনিটে। দুর্বল শটটি ঠেকাতে লেস্টারের পোলিশ গোলরক্ষক ইয়াকুব স্টতোলারচিকের কোনো কষ্টই করতে হয়নি।

দ্বিতীয়ার্ধের খেলা শুরু হতেই ম্যাচে ফিরে আসে চ্যাম্পিয়নশিপ লিগের দল লেস্টার। ৫২ মিনিটে এই গোলটি অবশ্য চেলসির কাছ থেকে উপহারই পেয়েছে লেস্টার। ব্যাক পাস দিতে গিয়ে হাস্যকরভাবে নিজেদের জালেই বল জড়িয়ে দেন অ্যাক্সেল দিসাসি।
১১ মিনিট পরে দারুণ এক গোল করে সমতা আনে লেস্টার। স্টেপলি মাভিদিদি ডান পায়ের দারুণ এক শটে পেয়ে যান গোল।

দারুণভাবে ফিরে আসা লেস্টার বিপদে পড়ে যায় ৭৩ মিনিটে ক্যালাম ডোয়েল লাল কার্ড দেখায়। রেফারি অবশ্য প্রথমে ডোয়েলকে হলুদ কার্ড দেখিয়ে পেনাল্টি দিয়েছিলেন চেলসিকে। পরে ভিএআরে বদলে যায় সিদ্ধান্ত। পেনাল্টি বক্সের ঠিক বাইরে ফাউল হওয়ায় পেনাল্টির বদলে ফ্রি-কিক পায় চেলসি, আর হলুদ বদলে লাল কার্ড দেখেন ডোয়েল। স্টার্লিং সেই ফ্রিকিকেই ‘মহাশূন্যে’ পাঠান বলটিকে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।