Ad: ০১৭১১৯৫২৫২২
২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সবার সহযোগিতায় নন্দীগ্রাম পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রুপান্তর করতে চাই: মেয়র আনিছুর

নিউজ রুম
ফেব্রুয়ারি ২, ২০২৪ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নন্দীগ্রাম (বগুড়া)প্রতিনিধি:বগুড়ার নন্দীগ্রাম পৌর এলাকার দুটি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আনিছুর রহমান।গতকাল বৃহস্পতিবার পৌরসভার অর্থায়নে ৭ লক্ষ টাকা ব্যয়ে পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের নামুইট দক্ষিণ পাড়া জামে মসজিদের আরসিসি ঢালাই ও ফোকপাল গ্রামের সোলিং করন কাজের উদ্বোধন করেন তিনি।

 

এসময় উপস্থিত ছিলেন, নন্দীগ্রাম পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী অসিম কুমার, ঠিকাদার আবু সাঈদ, রাজ্জাক সহ পৌরসভার কর্মকর্তা ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ‌প্রমুখ।

 

মেয়র আনিছুর রহমান বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার অবকাঠামো উন্নয়ন জনগণের দৌড় গোড়ায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে। মানুষের মৌলিক চাহিদাপুরনের পাশাপাশি সকল অবকাঠামোগত কাজ করে যাচ্ছে। সেই কাজ গুলো সঠিকভাবে করতে মানুষের সকল চাহিদা মেটাতে পৌর বাসির সকল সেবা নিশ্চিত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমার নির্বাচনী প্রতিশ্রুতি ছিলো নন্দীগ্রাম পৌর বাসীকে জনদুর্ভোগ দূর করা। পৌর এলাকার নামুইট দক্ষিণ পাড়া জামে মসজিদের রাস্তা ও ফোকপাল গ্রামের রাস্তা নির্মাণের ফলে এলাকার মানুষের যাতায়াত সুবিধা ও স্থানীয় এলাকাবাসীর জীবন মান উন্নয়ন সাধিত হবে।সবার সহযোগিতায় নন্দীগ্রাম পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রুপান্তর করতে চাই। পৌর এলাকার উন্নয়ন কাজ চলছে, সামনে আরও নতুন নতুন প্রকল্প হাতে নেয়া হয়েছে।

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।