Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও অপপ্রচার করায় মানববন্ধন

নিউজ রুম
মার্চ ৩০, ২০২৪ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মহসিন খান বুলবুল, সাভার:সাভারে কর্মরত বিভিন্ন সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করায় মিঠুন সরকারের বিরুদ্ধে মানববন্ধন পালন করেছে সাভারে কর্মরত সাংবাদিক, সামাজিক সংগঠন ও ভুক্তভোগী হিন্দু সম্প্রদায়ের মহিলারা।

আজ শনিবার সকাল ১১ ঘটিকায় ক্লাব চত্বরে আয়োজিত মানববন্ধনে প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিবের সভাপতিত্বে ও গ্লোবাল টেলিভিশনের সাভার প্রতিনিধি তোফায়েল হোসেন তোফা সানির উপস্থাপনায় বক্তব্য রাখেন, ডিইউজের সাবেক দপ্তর সম্পাদক বরুণ ভৌমিক নয়ন, সাভার বিশ্ব বিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক দীপক কুমার রায়, সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য, বৈশাখী টেলিভিশনের আব্দুল হালিম, নিউজ টুয়েন্টি ফোর টেলিভিশনের নাজমুল হুদা, আর টিভির জিয়াউর রহমান জিয়া, এটিএন বাংলার শেখ আবুল বাশার,আজকের পত্রিকার অরুপ রায়, দৈনিক করতায়ার এস এম এম সবুজ, দৈনিক তৃতীয় মাত্রার সোহেল রানা, এশিয়ান টিভির ফাহাদি আজম,দৈনিক দেশ রুপান্তরের ওমর ফারুক, সাপ্তাহিক নিউজ গার্ডেন পত্রিকার সম্পাদক রোটারিয়ান ওমর ফারুক, বাংলা ভিশন টিভির নাজমুস সাহিন, দৈনিক আজকালের খবরের ইমদাদুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

মানব বন্ধনে বক্তারা বলেন, সমকামী মিঠুন সরকারের বিরুদ্ধে ইতিপূর্বেও তার নানা ধরনের কুকর্তী,বলাৎকারের অভিযোগ ও মারধরের ঘটনাসহ ডজন খানিক মামলা ও অভিযোগ রয়েছে কিন্তু পুলিশ প্রশাসন তাকে গ্রেফতার না করে তার করা মিথ্যা অভিযোগ আমলে নিচ্ছেন। বক্তারা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনারা সঠিক ভাবে তদন্তের মাধ্যমে সাংবাদিকদের হয়রানি কারি মিঠুন সরকারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন।

বক্তারা আরও বলেন, মিঠুন সরকার শুধু মামলা দায়ের করে সাভার প্রেসক্লাবের নির্বাচন বন্ধ করেই ক্ষ্যান্ত হননি তিনি সাভারের সাংবাদিকদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা, বানোয়াট ও কুরুচিপূর্ণ তথ্য পোস্ট করে তাদেরকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করেছেন, তারা বলেন আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল আমরা আইনি ভাবেই তার অপপ্রচারের জবাব দিবো এবং ইতিমধ্যে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহন করা হয়েছে।

মানববন্ধনে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মী, হিন্দু সম্প্রদায়ের ভুক্তভোগী মহিলা, সাভার আশুলিয়া ও ধামরাইয়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।