Ad: ০১৭১১৯৫২৫২২
১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

নিউজ রুম
এপ্রিল ২৮, ২০২৪ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া: কুষ্টিয়া কুমারখালীতে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ সড়ক দূর্ঘটনায় বিপ্লব (৪২) ও সবুজ (২১) নামের দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

রবিবার (২৮ এপ্রিল)  বেলা আনুমানিক সকাল ১০ টার সময় কুমারখালী উপজেলাধীন চাপড়া ইউনিয়নের চাপড়া ব্রিজ সংলগ্ন কুষ্টিয়া টু সান্দিয়া সড়কে এই দূর্ঘটনা ঘটে৷

নিহত বিপ্লব (৪২) কুষ্টিয়া সদর উপজেলার বারাদী উত্তরপাড়া এলাকার মৃত মুক্তারের ছেলে ও সবুজ (২১) একই উপজেলার পূর্ব মিলপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, কুষ্টিয়া লাহিনী বটতলা থেকে বিপ্লব মোটরসাইকেল যোগে ভাড়রার দিকে যাচ্ছিলো এবং সবুজ ভাড়রার দিক থেকে লাহিনী বটতলার দিকে আসছিলো। দুজনেই চাপড়া ব্রিজের সামনে এসে পৌছালে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয়ই মারাত্মকভাবে রক্তাক্ত আঘাত প্রাপ্ত হয়। পরে স্থানীয় দুজনকেই উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বিপ্লব কুষ্টিয়া হাসপাতালে আসা মাত্রই মারা যায় এবং সবুজকে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে রাজশাহীতে যাওয়ার পথিমধ্যেই সে মারা যায়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত পুলিশ সদস্য সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, বেলা ১২ টার সময় দুইজন মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে এসেছিলো। একজন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই মারা যায়। অপর আরেকজনকে রাজশাহীতে রেফার করা হলে পথের মধ্যে তিনিও মারা যায়।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।