Ad: ০১৭১১৯৫২৫২২
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

জেলা পর্যায় প্রথম স্থান অধিকার করে ফরিদ আহমেদ ভূইয়া একাডেমি

নিউজ রুম
এপ্রিল ১৫, ২০২৩ ১২:১০ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ প্রতিবেদক, লক্ষ্মীপুর: শুভ নববর্ষ ১৪৩০ উদযাপন উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ শিশু একাডেমি লক্ষ্মীপুর ও জেলা প্রশাসন লক্ষ্মীপুর কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগিতায় জেলা পর্যায় প্রথম স্থান অধিকার করে ফরিদ আহমেদ ভূইয়া একাডেমির দশম শ্রেণির শিক্ষার্থী মাজহারুল হাসান সাকিব।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-০২ আসনের সংসদ সদস্য এড. নুর উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ,লক্ষ্মীপুর জেলার পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মো: শাহজাহান,লক্ষ্মীপুর সদর উপজেলার চেয়ারম্যান এ.কে.এম.সালাহ উদ্দিন টিপু,লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মো: গোলাম ফারুক পিংকু,

অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন লক্ষ্মীপুর জেলার  জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসাইন আকন্দ মহোদয় ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দিচ্ছেন লক্ষ্মীপুর জেলার  জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা মেজিস্ট্রেট  আনোয়ার হোসাইন আকন্দ ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।