Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

নন্দীগ্রামে নিমাইদিঘী বিদ্যালয়ে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠিত

নিউজ রুম
জানুয়ারি ২২, ২০২৪ ১১:৩১ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল আহাদ,নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার নিমাইদিঘী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবনির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ সোমবার দুপুরে বিদ্যালয় চত্বরে এডহক কমিটির সভাপতি সাজেদুল হক খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন থালতা-মাঝগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন। আরও বক্তব্য দেন ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি মো. কুদ্দুস হাসান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ চন্দ্র মহন্ত, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল ওয়াহাব, রুমা আকতার, আলমগীর খান, আব্দুল হাকিম, মাসুদ রানা, আব্দুল হামিদ, নিখিল চন্দ্র দেবনাথ, রোখসানা খাতুন, সেলিম জাহাঙ্গীর প্রমুখ। এসময় শতাধিক শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। নিমাইদিঘী উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০২৪ সালের ২৩জন শিক্ষার্থীদের বিদায় ও ম্যানেজিং কমিটির নবনির্বাচিতদের সংবর্ধনা প্রদান করা হয়।

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।