Ad: ০১৭১১৯৫২৫২২
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

রামগঞ্জে ২য় বার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হলেন সুমন

নিউজ রুম
সেপ্টেম্বর ৯, ২০২৩ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সামছুল ইসলাম সুমন আবারো ২য় বারের মত রামগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হয়েছেন। উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ থেকে চন্ডিপুর ইউপিতে শিক্ষা, স্বাস্থ্য ও সকল ক্যাটাগরিতে বিশেষ অবদান রাখায় তাঁকে এ সম্মাননা দেওয়া হয়েছে।এর আগেও তিনি উপজেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। ৬সেপ্টেম্বর (বুধবার) উপজেলা নির্বাহী অফিস সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠনসহ সর্বস্তরের জনগণ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

সামছুল ইসলাম সুমন চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চন্ডিপুর গ্রামের সাবেক প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলামের বড় ছেলে। তিনি ২০২১ইং সালের ২৮ নভেম্বর স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন ,ভোটে নির্বাচিত হওয়ার পর উপজেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। তিনি বাবার মতো জনসেবা করার স্পৃহা থেকেই স্বেচ্ছায় আসেন রাজনীতিতে।

উপজেলার মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সামছুল ইসলাম সুমন বলেন, ‘এ গৌরব আমার একার নয়, আমার প্রিয় চন্ডিপুর ইউনিয়ন বাসীর ভালোবাসা ও তাদের পূর্ণ সহযোগিতা আজ আমি উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আল্লাহ আমাকে যত দিন বাঁচিয়ে রাখবে আমি আমার ইউনিয়ন বাসীর জন্য সেবা করে যাবো। চেয়াম্যান সুমন আরও বলেন, এর আগেও জনগনের সহযোগীতায় আমি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম, যা এক বিরল সম্মাননা চন্ডিপুরবাসী আমাকে উপহার দিয়েছিল। এজন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, সুশীল সমাজের নেতৃবৃন্দ,সাংবাদিক ও আমার ইউনিয়নবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।