Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

সিলেটের জৈন্তাপুরে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদসহ ৮ কেজী গাঁজা আটক

নিউজ রুম
মে ১৯, ২০২৪ ৪:২৩ অপরাহ্ণ
Link Copied!

মোরাদ হাসান(জৈন্তাপুর)সিলেট প্রতিনিধি:সিলেট জৈন্তাপুর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে পুলিশের অভিযান চালিয়ে ৬১৫ বোতল ভারতীয় মদ সহ ৮ কেজী গাঁজা আটক করে।

পুলিশ সূত্র জানায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে ভারতের মুক্তাপুর হতে ডিবিরহাওর ডিবিরহাওর কদমখাল রোড দিয়ে প্রতিদিনের ন্যায় একটি জীপগাড়ি দিয়ে বিপুল পরিমাণ ভারতীয় মদ নিয়ে আসছে স্থানীয় তিনজন ভারতীয় মটর সাইকেল ও মাদক ব্যবসায়ী।
সাংবাদের পরিপ্রেক্ষিতে ১৯ মে রবিবার গভীর রাত ২টায় ডিবির হাওর কদমখাল রোডে জৈন্তাপুর মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) মো. আশরাফুল আলম, এএসআই দ্বীপক সূত্রধর কনেষ্টেবল সুলতান, মামুন, সেলিম সহ সঙ্গীয় অন্যান্য ফোর্সের সহযোগিতায় অভিযান পরিচালনা করে একটি সাদা রংয়ের জীপ গাড়িকে সিগন্যাল দিলে চালকসহ অজ্ঞাতনামা ৩জন মাদা ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক সহ গাড়ীরেখে দৌড়াইয়া পালিয়ে যায়।

পরে পুলিশ জীপগাড়িতে তল্লাশী চালিযে ৬১৫ বোতল ভারতীয় বিভিন্ন ব্যান্ডের মদ ও ৮কেজি গাঁজা উদ্ধার, জীপগাড়ি আটক করে থানায় নিযে আসে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পিপিএম বলেন, গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে ৬১৫ বোতল ভারতীয় বিভিন্ন ব্যান্ডের মদ ও ৮কেজি গাঁজা উদ্ধার, জীপগাড়ি আটক করে থানায় নিযে আসে। মাদক আটকের ঘটনায় আজ্ঞাতনামা ৪জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ২৪ (গ)/১৯(খ)/ ৩৮/৪১ ধারায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।