Ad: ০১৭১১৯৫২৫২২
২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

আন্তজার্তিক ভ্যাকসিন ইনস্টিটিউট বোর্ড অব ট্রাস্টির মেম্বার' হওয়ায় / ইডিসিএল এমডি ডা: জগলুল সংবর্ধীত

নিউজ রুম
নভেম্বর ১১, ২০২৩ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ প্রতিবেদক, ঢাকা: আন্তজার্তিক ভ্যাকসিন ইনস্টিটিউটের ‘বোর্ড অব ট্রাস্টির মেম্বার’ এবং  লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে নির্বাচিত হওয়ায় এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. এহ্সানুল কবির জগলুলকে সংবর্ধনা দিয়েছেন ঢাকাস্থ লক্ষ্মীপুর পেশাজীবি সমন্বয় পরিষদ।

শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির একটি অভিজাত হোটেলের কনপারেন্স হলে সম্মাননা স্মারক ও ফুল দিয়ে শুভেচ্ছা  জানানো হয়।

ঢাকাস্থ লক্ষ্মীপুর পেশাজীবি সমন্বয় পরিষদ এ সংবর্ধনায় সভাপতিত্ব করেন দৈনিক দেশ রুপান্তরের জিএম হারুনুর রশিদ ।

সংবর্ধনায় অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২-আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

সংবর্ধনা অনুষ্ঠানে অধ্যাপক ডা. এহ্সানুল কবির জগলুল বলেন, আমাকে আন্তজার্তিক ভ্যাকসিন ইনস্টিটিউটের ‘বোর্ড অব ট্রাস্টির মেম্বার’ নির্বাচিত করায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেককে অনেক ধন্যবাদ ও গভীর কুতজ্ঞা প্রকাশ করছি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকার স্পেশাল জজ রায়পুরের কৃতি সন্তান আলী হোসেন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান,রায়পুর পৌরসভার মেয়র রুবেল ভ্যাট,ম্যাকসনস গ্রুপের পরিচালক রায়পুর উপজেলা আওয়ামী লীগের সদস্য সওকত আলী বাবুল, শেরে বাংলা থানা আওয়ামী লীগের সহ সভপতি সফিকুল ইসলাম বাহার, রায়পুর আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট আইনজীবি মিজানুর রহমান,দৈনিক

লাখোকণ্ঠ সম্পাদক ফরিদ আহম্মদ বাঙ্গালী,ইডিসিএল এর জি এম এডমিন আহসান রেজা,ইডিসিএল কোম্পানী সেক্রেটারি খুরশিদ আলম,রায়পুর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন রিপন পন্ডিত,রায়পুর উপজেলা আওয়ামী লীগের তথ্য ওগবেষণা সম্পাদক শাহীন বাহাদুর,রায়পুর উপজেলা আওয়ামী লীগের সদস্য পলাশ চৌধুরী,সদস্য তছলিমি উদ্দিন ।

ভ্যাকসিন ইনস্টিটিউটের ‘বোর্ড অব ট্রাস্টির মেম্বার হিসেবে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করা অনেক বড় দায়িত্ব। আগামী তিন বছর এ দায়িত্ব পালন করতে হবে। এছাড়া গত ৩১ অক্টোর জাতীয় অর্থনৈতিক নির্বাহী পরিষদে (একনেক) ৪ হাজার কোটি টাকার ভ্যাকসিনে প্রকল্প অনুমোদন হয়। এটি দেশের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি প্রকল্প।

এসময় অধ্যাপক ডা. এহসানুল কবির জলুলকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, তিনি এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের তিনবারের ব্যবস্থাপনা পরিচালক। অনেক পরিশ্রমী এবং ভালো মানুষ। তাকে অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। অনুষ্ঠানে প্রায় পাঁচ শতাদিক পেশাজীবি সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা সঞ্চারনা করেন এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের সহকারী কর্মকর্তা আব্দুল আজিজ শামীম।

 



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।