Ad: ০১৭১১৯৫২৫২২
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

দাবি আদায় না হলে কঠোর কর্মসূচির হুশিয়ারি সাবার

নিউজ রুম
মার্চ ১৮, ২০২৪ ১১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ইসমাইল হোসেন, নিজস্ব প্রতিবেদক:চুক্তি ভঙ্গের কারণে ক্ষতিপূরণ দিয়ে অব্যাহতি প্রদান করার দাবিতে অবস্থান কর্মসূচির পালন করেছে সোনালী এজেন্ট ব্যাংকিং অ্যাসোসিয়েশন (সাবা)। আগামী ১৫ দিনের মধ্যে দাবি পূরণ না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে সংগঠনটি।

সোমবার (১৮ মার্চ) রাজধানীর মতিঝিলে সকাল ১০ ঘটিকায় সোনালী ব্যাংক পিএলসির প্রধান কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এক অবস্থান কর্মসূচিতে এ হুঁশিয়ারি দেন সংগঠনটির নেতারা।

সাবার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব বলেন, বাংলাদেশে বর্তমানে ২২৭ জন সোনালী ব্যাংকের এজেন্ট আছে প্রত্যেক এর অবস্থা প্রায় একই অনতিবিলম্বে আমরা ক্ষতিপূরণ চাই এই অবস্থান কর্মসূচি দিয়ে কাজ না হলে কঠোর কর্মসূচি দিয়ে আমাদের দাবি আদায় করবো।

সাধারণত গ্রাহকরাও সেবা না পেয়ে এজেন্টদের ওপর বিরক্তি প্রকাশ করছেন জানিয়ে আব্দুল ওয়াহাব আরও বলেন সোনালী ব্যাংক বাংলাদেশের স্বনামধন্য একটি ব্যাংক। আমরা এজেন্ট হিসেবে মানুষকে কেন সেবা দিতে পারব না। ক্ষতিপূরণ দিয়ে আমাদের বিদায় দিয়ে দেয়া হোক।

সিরাজগঞ্জ কাজিপুরের এক এজেন্ট এর ওনার মোমিনুল ইসলাম মোমিন বলেন, সোনালী ব্যাংক কর্তৃপক্ষ যে সকল সুযোগ সুবিধা দেওয়ার কথা বলেছিল সে সকল কিছুই পাই নি না পাওয়ায় লক্ষ লক্ষ টাকা ক্ষতির সম্মুখীন হয়েছি এখন আমাদের দাবি একটাই আমরা যে ক্ষতির সম্মুখীন হয়েছি সেই ক্ষতি পূরন দিয়ে আমাদের সসম্মানে বিদায় করে দেওয়া হোক আমারও দাবি আদায় না হলে সামনে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো এবং দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।