Ad: ০১৭১১৯৫২৫২২
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

আজ কুষ্টিয়ায় ৪টি উপজেলা পরিষদের ভোট

নিউজ রুম
মে ২০, ২০২৪ ১১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া: দ্বিতীয় ধাপে আজ (২১ মে) মঙ্গলবার কুষ্টিয়ার কুমারখালী, মিরপুর, ভেড়ামারা ও দৌলতপুর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আবু আনসার জানান, নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কাল কেন্দ্রগুলোতে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হলেও ব্যালট পেপার পাঠানো হয়েছে আজ ভোটের দিন সকালে।

কুষ্টিয়ার ৪ উপজেলায় ৪৪ ইউনিয়নের ৪১৯টি কেন্দ্রে মোট ভোট কক্ষের সংখ্যা ৩০৬০টি। মোট ভোটার ১১ লক্ষ ৩২ হাজার ১৩৬ জন। এরমধ্যে পুরুষ ৫ লক্ষ ৭০ হাজার ৬৬৪ জন এবং মহিলা ভোটার ৫ লক্ষ ৬১ হাজার ৪৬৬জন। আজ সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে তা চলবে বিকাল ৪টা পর্যন্ত।

নির্বাচনে জেলার ৪ উপজেলায় চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এরমধ্যে কুমারখালী উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন। মিরপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন। ভেড়ামারা উপজেলায় চেয়ারম্যান পদে মো. আবু হেনা মোস্তফা কামাল বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ভাইস চেয়ারম্যান পদে ৭ জন, এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন। দৌলতপুর উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে দ্বিতীয় ধাপের নির্বাচনে ভেড়ামারা উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এই উপজেলায় শুধু ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যন পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।