Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী কালামের উপর’ই আস্থা কুমারখালীবাসী

নিউজ রুম
মে ১৪, ২০২৪ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

 

মরুজ্জামান (সামুন), কুষ্টিয়া:গরীব-মেহনতী মানুষের জনদরদী হিসেবে পরিচিত, পরোপকারী, ন্যায়পরায়ণ গুণাবলীর অধিকারী, আবুল কালাম। যিনি জনগণের কাতারে থেকে নিরলসভাবে জনকল্যাণমূলক মসজিদ, মাদ্রাসা গোরস্থানের কাজের সঙ্গে ব্যাপকভাবে সম্পৃক্ত থেকে মানুষের সেবায় কাজ করে আসায় ব্যাপক পরিচিতি লাভ করেন।

যার কারণে সাধারণ মানুষের কল্যাণে একজন সদা নিবেদিত প্রাণ হিসেবে জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় আসন্ন কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে সর্বস্তরের জনগণের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন।

আগামী (২১ মে) মঙ্গলবার কুমারখালী উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের ভোট অনুষ্ঠিত হবে। ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম তিনি টিয়া পাখি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

প্রতিবেদক উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রান্তিক পর্যায়ের মানুষের নিকট আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে তাদের ভাবনা ও প্রত্যাশা নিয়ে কথা বলেছেন। তারা প্রতিবেদককে জানান, ”শিক্ষিত, স্বজ্জন, নীতিবান, সাহসী ও জনবান্ধব রাজনীতি করে কুমারখালী উপজেলার অন্তর্গত ১১টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও পাড়ায় টিয়া পাখি প্রতীকের পদপ্রার্থী আবুল কালাম সকলের আস্থা অর্জন করেছেন। আমাদের ইচ্ছা এবার তাকেই উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচিত করা“।

আক্ষেপের সুরে তারা আরও বলেন, ”এই বার আমরা আর আবেগ দিয়ে নয়। কারও কথার ফুলঝুরিতে নয়। বাস্তবতার নিরিখে যে ব্যক্তি সকলের উন্নয়ন ও সমস্যা সমাধান করতে সক্ষম তাকেই আমরা উপজেলা ভাইস-চেয়ারম্যান করবো। আর এই জন্যই আমাদের প্রথম ও শেষ আস্থা মুস্তাফিজুর রহমান নাঈম ভাইয়ের উপর“।

সরেজমিনে গিয়ে ভোটারদের সাথে আলাপ করলে অধিকাংশ ভোটার বলেন, ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম একজন ভালো মানুষ, তিনি সবসময় মানুষের পাশে থাকেন। মানবিক কাজে তাকে সবসময় পাওয়া যায়।

মানুষের উপকার করেছেন বলে আজ তার ডাকে সাড়া দিচ্ছেন, অন্য সব প্রার্থীদের চেয়ে তার টিয়া পাখির গণজোয়ার বইছে প্রতিটি পাড়া মহল্লায়।

জানা যায়, ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী কুমারখালী পৌরসভার দুর্গাপুরের ১ নং ওয়ার্ডের কাজীপাড়া এলাকায় মৃত শেখ জনাব আলী সন্তান আবুল কালাম আজাদ।

ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম এর সাথে কথা হলে তিনি জানান, মানুষের চোখে মুখে আমার টিয়া পাখির প্রতীকের বিজয়ের উচ্ছাস দেখা যাচ্ছে। আবেগ অনুভূতি ও সহানুভূতির বাঁধভাঙ্গা আকাংখা তাদের আগামী ২১ তারিখে আমার টিয়া পাখি প্রতীকের বিপুল ভোটে জিতবে, আর আমি নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ভিষন–২০৪১ বাস্তবায়নের জন্য নিরলস ভাবে কাজ করবো। ডিজিটাল কুমারখালীকে স্মার্ট কুমারখালী রুপান্তরিত করবোই ইনশাআল্লাহ।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।