Ad: ০১৭১১৯৫২৫২২
১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

নিউজ রুম
জানুয়ারি ১৫, ২০২৪ ১১:০৮ অপরাহ্ণ
Link Copied!

শ্রীকান্ত দাস,মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচন ২০২৪-২৫ইং ঘিরে ব্যস্ততায় রয়েছেন নির্বাচনের প্রাথীরা। সোমবার (১৫ জানুয়ারী) দুপুরের দিকে মনোনয়ন পত্র দাখিল করেছেন প্রাথীরা। এতে জেলা আইনজীবী সমিতির ২টি প্যানেল অংশ গ্রহন করছেন। প্যানেল দুটি হলো বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

 

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনিত প্যানেলের সভাপতি পদে অ্যাডভোকেট আব্দুল মতিন ও সাধারন সম্পাদক পদে অ্যাডভোকেট আবুল হাসান মৃধা নির্বাচনের প্রার্থী হয়েছেন। এছাড়াও প্যানেলে সহ-সভাপতি পদে অ্যাডভোকেট আনিসুর রহমান, অ্যাডভোকেট ফিরোজ খান, সহ-সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট কামরুজ্জামান মুকুল, কোষাধ্যক্ষ পদে অ্যাডভোকেট আক্তারুজ্জামান আবুল, লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট রেজাউল হক, দপ্তর সম্পাদক পদে অ্যাডভোকেট আমান উল্লাহ রিপন, সমাজ কল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট মনিরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট হাবিবা আক্তার বিথী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট মো. মোস্তফা, কার্যকরী সদস্য পদে অ্যাডভোকেট শশী শেখর দাস, অ্যাডভোকেট আবু হানিফ হিরু, অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র মন্ডল, অ্যাডভোকেট হাসান দেওয়ান অংশগ্রহণ করেছেন।

 

অন্যদিকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মনোনিত সভাপতি পদে অ্যাডভোকেট মো.মুজিবুর রহমান ও সাধারন সম্পাদক পদে অ্যাডভোকেট মুহাম্মদ মাসুদ আলম প্রাথী হয়েছেন। এছাড়াও প্যানেলে সহ সভাপতি পদে অ্যাডভোকেট নাছিম আক্তার সুমন, অ্যাডভোকেট মো: মহিউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মুহাম্মদ আবদুল জাব্বার জিলু, কোষাধক্ষ্য পদে অ্যাডভোকেট মো.আরফান সরকার খোকন, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট মো.ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক পদে অ্যাডভোকেট মোহাম্মদ জামাল হোসেন বিপ্লব, সমাজ কল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো.আলমগীর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট লাইলী আক্তার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট মেহেদী হাসান সাহ্বাৎ, সদস্য পদে অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, অ্যাডভোকেট শাহিন আলম, অ্যাডভোকেট অমিত বসাক অংশ গ্রহন করেছেন। তবে এবছর সতন্ত্র প্রাথী হিসেবে কেউ নির্বাচনে অংশ গ্রহন করছেন না। নির্বাচনে মনোনয়নপত্র দখিল করার পর হতে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

 

প্রসঙ্গ- গেলো ৮ জানুয়ারী মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরি পরিষদ ২০২৪-২০২৫ সনের নির্বাচনের তপসিল ঘোষনা করা হয়। আগামী ৩০ জানুয়ারী নির্বাচনের দিন ধার্য করা হয়েছে। ওই দিন সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলবে। ভোট গননা শেষে নির্বাচনের ফলাফল ঘোষনা করা হবে!

  • বিষয় :


এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।