Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

এমপি পদে নির্বাচন করবেন গায়ক নকুল কুমার

বার্তা কক্ষ
আগস্ট ২, ২০২৩ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ বিনোদন ডেস্ক: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান দেশের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী ও জীবনমুখী গায়ক নকুল কুমার বিশ্বাস। নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে নির্বাচনে অংশ নেওয়ার খবরটি নিজেই জানিয়েছেন এই শিল্পী নিজেই। ক্যাপশনে তিনি লিখেছেন, বরিশাল-২ আসন থেকে নির্বাচন করবেন। এরই মধ্যে প্রচারণায়ও নেমেছেন।

নকুল কুমার তার কবিতায় জানিয়েছেন, বরিশাল-২ আসন থেকে নির্বাচন করবেন তিনি। তার পূর্বপুরুষ হরনাথ বাইন ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামলের এমপি। বরিশালের সাতলা গ্রামে সাবেক এই সংসদ সদস্যের কুটির আছে বলেও জানিয়েছেন এই শিল্পী।

নিজের ওই কবিতায় নকুল কুমার উল্লেখ করেছেন, সম্প্রতি একটি দেশের গানের শুটিং করতে গিয়েই সংসদ সদস্য পদে নির্বাচনের বিষয়টি এসেছে। শুটিংয়ে উপস্থিত সবার দাবি, গায়ককে বরিশাল-২ আসনের সংসদ সদস্য হিসেবে দেখতে চান তারা। তাই এমপি প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন গায়ক।

ওই শুটিংয়ে উপস্থিত সবার দাবি ছিল, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই নকুল কুমারের গানের ভক্ত। ফলে ভক্তদের ভোটেই জয়লাভ করবেন তিনি। সে কারণেই এ বিষয়ে নেটিজেনদের কাছে পরামর্শ ও মতামত চেয়েছেন গায়ক।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।