Ad: ০১৭১১৯৫২৫২২
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. কৃষি অর্থনীতি
  6. খেলাধূলা
  7. চাকরি-বাকরি
  8. জাতীয়
  9. জীবনের গল্প
  10. ধর্ম
  11. নির্বাচনী হাওয়া
  12. ফিচার
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. রাজধানী
আজকের সর্বশেষ সবখবর

৬০ বছর বয়সে আশিষের বিয়ে, প্রাক্তন স্ত্রীর ইঙ্গিতপূর্ণ পোস্ট

বার্তা কক্ষ
মে ২৬, ২০২৩ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

লাখোকণ্ঠ বিনোদন ডেস্ক: ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আশিষ বিদ্যার্থী। বৃহস্পতিবার (২৫ মে) সকালে দ্বিতীয়বার বিয়ে করেন ৬০ বছর বয়সী এই অভিনেতা। কনের নাম রুপালি বড়ুয়া। জীবনের এ পর্যায়ে এসে বিয়ে করায় বিষয়টি এখন বহুল চর্চিত। এবার সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেন আশিষের প্রাক্তন স্ত্রী রাজশী বড়ুয়া।

আশিষ বিদ্যার্থীর প্রাক্তন স্ত্রী অভিনেত্রী-গায়িকা রাজশী বড়ুয়ার ইনস্টাগ্রাম স্টোরি দেখে অনেকেই অনুমান করতে পারছেন তার মন ভালো নেই। এতে এ অভিনেত্রী লিখেছেন, ‘সঠিক ব্যক্তি আপনাকে প্রশ্ন করবেন না যে, আপনি তাদের কী বলতে চাইছেন! আপনি আঘাত পেতে পারেন, এজন্য তারা এটা করবেন না।’

আরেকটি স্টোরিতে রাজশী বড়ুয়া লিখেন, ‘এখনই আপনি আপনার মন থেকে অতিরিক্ত চিন্তাভাবনা এবং সন্দেহ দূর করুন। ব্যাখ্যা করতে গেলে বিভ্রান্তি তৈরি হতে পারে, শান্তি ও প্রশান্তি আপনার জীবনকে পূর্ণ করুক। আপনি অনেক দিন ধরেই শক্ত ছিলেন, আপনার আশীর্বাদ গ্রহণ করার সময় এসেছে। আপনি এর যোগ্য।’

বর্ষীয়ান অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার কন্যা রাজশী বড়ুয়াকে বিয়ে করেছিলেন আশিষ। এ সংসারে তাদের একটি পুত্র সন্তান রয়েছে। কি কারণে এ সংসার ভেঙে গেছে তা জানা যায়নি। তবে রাজশী সোশ্যাল মিডিয়ায় এখনো শোভা পোচ্ছে আশিষের ছবি।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।