Ad: ০১৭১১৯৫২৫২২
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন আদালত
  3. আইন শৃংখলা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. কৃষি অর্থনীতি
  7. খেলাধূলা
  8. চাকরি-বাকরি
  9. জাতীয়
  10. জীবনের গল্প
  11. ধর্ম
  12. নির্বাচনী হাওয়া
  13. ফিচার
  14. বিজ্ঞান ও প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল আয়োজিত “কর্পোরেট নাইট” অনুষ্ঠিত

নিউজ রুম
জানুয়ারি ২৭, ২০২৪ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

ইসমাইল হোসেন, নিজস্ব প্রতিবেদক: ২৭ জানুয়ারি শনিবার রাজধানীর শাহবাগে অবস্থিত ঢাকা ক্লাবের স্যামসন এইচ সেন্টারে (হল-১) সন্ধ্যা ৭০০ অনুষ্ঠিত হয়েছে ইউনিভার্সের মেডিকেল কলেজ হাসপাতাল কর্পোরেট নাইট ২০১৪। সারা বছর যারা বিভির কর্পোরেট চুক্তির আওতায় এই হাসপাতালে সেবা নিয়েছেন তাদের নিয়ে আয়োজিত এই মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় উত্ত তারকা ও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ, এমপি। তিনি বলেন, ইরানভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের এই আয়োজন সত্যিই প্রশংসার দাবীদার। তাদের কর্পোরেট পার্টনার ও সেবা গ্রহীতাদের (রোগী) নিয়ে এরকম জমকালো আয়োজনের জন্য আমি হাসপাতাল কর্তৃপক্ষ কে সাধুবাদ জানাচ্ছি।”

হাসপাতলো ব্যোপন পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্তী নিজ বক্তব্যে বলেন, “এটি নিখুক কোন প্রাইভেট হাসপাতাল এই সামাজিক দায়বদ্ধতা এই হাসপাতালের অন্যতম বৈশিষ্ট্য। ‘চাই হাসিমুখ সবারা অঙ্গীকার নিয়ে ১০ বছর ধরে এই হাসপাতলের পড়ল। সাধারণতঃ যোগীরা চিকিৎসা নিয়ে চলে যাবার পর তাদের সাথে আর হাসপাতালের কোন সম্পর থাকে নাং কিন্তু ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল রোগী, সেবা গ্রহীতা ও কর্পোরেট পার্টনারদের জন্য এই বাতিক্রমী আয়োজন করেছে যা একটি নজির হয়ে থাকবে বলে আমরা বিশ্বাস করি।’

মতবিনিময় সভায় হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক প্রীতি চক্রবর্তী সিআইপি’র সভাপতিত্বে বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তাগণ নিজের মূল্যবান বক্তব্য প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে কর্ম দক্ষতা বাড়ানোয় স্বাস্থ্যসেবা বিষয়ক একটি প্রেজেন্টেশন উপস্থাপন করেন হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ আয়েশা সিদ্দীকা। পাশাপশি বেশ কিছু সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানকে কর্পোরেট এ্যাওয়ার্ড ও কৃতজ্ঞতা স্মারক প্রদান করা হয়।

 

জনপ্রিয় কণ্ঠশিল্পী কোনালের পরিবেশনা সহ আকর্ষনীয় র‍্যাফেল ড্রার মাধ্যমে সভাটি শেষ হয়। পুরো অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিতি প্রভা।



এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।